সুনামগঞ্জ:: তাহিরপুর উপজেলায় অবৈধভাবে পাড় কেটে বালু উত্তোলনের ছবি তোলার সময় স্থানীয় সাংবাদিক কামাল হোসেনকে (৩০) গাছের সঙ্গে বেঁধে পেটানোর ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।   সোমবার (১ ফেব্রুয়ারি) গভীররাতে অভিযান চালিয়ে উপজেলার ঘাগটিয়া গ্রাম থেকে তাদের আটক করা হয় বলে মঙ্গলবার নিশ্চিত করেন তাহিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) দীপঙ্কর বিশ্বাস। আটক ব্যক্তিরা হলেন- ঘাগটিয়া এলাকার সামু মিয়ার ছেলে ফয়সাল আহমেদ, শাহনুর মিয়ার ছেলে আনহারুল ইসলাম, ছবিরুল ইসলামের ছেলে তাহির হোসেন ও গোলাম হোসেনের ছেলে মাসবিরুল ইসলাম। দীপঙ্কর বিশ্বাস  জানান, তাহিরপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার বাবুল আখতারের নেতৃত্বে সোমবার গভীর রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটক চারজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া নির্যাতিত সাংবাদিক মামলা করার প্রস্তুতি নিচ্ছেন। 

এর আগে সোমবার দুপুরে জেলার তাহিরপুর উপজেলার যাদুকাটা নদীর পাড় কেটে অবৈধভাবে বালু উত্তোলনের সংবাদ পেয়ে সাংবাদিক কামাল হোসেন ছবি তুলতে যান। এসময় অবৈধভাবে বালু-পাথর বিক্রেতা চক্র সাংবাদিক কামাল হোসেনকে ঘাগটিয়া বাজারে প্রকাশ্যে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করে। খবর পেয়ে উপজেলার বাদাঘাট ফাঁড়ির ইনচার্জ এসআই মাহমুদুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য পরে তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।   কামাল হোসেন দৈনিক সংবাদ ও সিলেট থেকে প্রকাশিত দৈনিক শুভ প্রতিদিনের তাহিরপুর প্রতিনিধি এবং তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn