সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় কঠোর লকডাউন বাস্তবায়নে ও স্বাস্থ্যবিধি নিয়ন্ত্রণে রাখতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন। সরকারি নিদর্শনা ও স্বাস্থ্য বিধি অমান্য করায় ১২জনকে জরিমানা করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রায়হান কবির।

বৃহস্পতিবার (১ জুলাই) সকাল থেকে দিনব্যাপী উপজেলার ৭টি ইউনিয়নের বিভিন্ন বাজার এলাকায় প্রায় ১২ জনকে ১০ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়েছে। তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রায়হান কবির অভিযান পরিচালনা করে এসব জরিমানা আদায় করেন। এসময় তাহিরপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ তরফদার, নাজির রাকিব পাঠানসহ সংশ্লিষ্ট দায়িত্বশীল কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রায়হান কবির বলেন, এ উপজেলাটি হাওর বেষ্টিত মানুষজনের মাঝে করোনা ভাইরাস সংক্রমণ সম্পর্কে এখনও জনসচেতনতা সৃষ্টি হয়নি। তবে আমরা প্রতিদিন অভিযান পরিচালনা করে মানুষকে সচেতনের পাশাপাশি কঠোর লকডাউন বাস্তবায়নে বিভিন্ন জরিমানাও আদায় করছি। সরকারি নিদর্শনা ও স্বাস্থ্য বিধি সকলকেই মেনে চলতে হবে নিজেদের স্বার্থেই। অন্যথায় কোন ছাড় দেওয়া হবে না।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn