‘ব্যাচেলর পয়েন্ট’ এর হাবু চরিত্র দিয়ে তুমুল জনপ্রিয়তা পান অভিনেতা চাষী আলম। এই নাটকের মাধ্যমে নিজের আসল নাম ছাপিয়ে দর্শকের কাছে পরিচিতি পান তিনি হাবু নামে। অবশ্য এখন আর তিনি ব্যাচেলর নেই। গতকালই বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। স্নাতক পড়ুয়া তুলতুলকে বিয়ে করেছেন চাষী আলম। এ অভিনেতা জানান, তুলতুল ঢাকার মেয়ে। পারিবারিকভাবেই তাদের বিয়ে হয়েছে। বৃহস্পতিবার গায়ে হলুদ শেষে শুক্রবার গুলশানের একটি রেস্তরাঁয় বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়েছে।  চাষী আরও বলেন, বেশ কিছুদিন আগে আমি মেয়ে দেখেছিলাম। আমার ও আমার পরিবারের সবার পছন্দ ছিল মেয়ে। একটু সময় হাতে নিয়ে বিয়ে করার কথা ছিল।

কারণ আমি অফিসের কাজে কক্সবাজার ছিলাম। এরমধ্যে আমার মা, চাচি ও বড় বোন মিলে বিয়ের দিন ঠিক করে ফেলেছেন। তাদের কথা, দেরি হলে নাকি আমি আর বিয়ে করবো না। কী আর করা। বর্তমানে ছোট পর্দায় ব্যস্ত সময় কাটাচ্ছেন চাষী আলম। ঈদে মুক্তি পেয়েছে তার অভিনীত নাটক ‘কিডনি’ ও ‘ফিমেল-৩’। কাজল আরেফীন অমি নির্মিত এ নাটক দু’টি পেয়েছে তুমুল জনপ্রিয়তা।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn