দক্ষিণ সুনামগঞ্জের পাগলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুইপক্ষের মুখোমুখি সংঘর্ষে দুই মহিলাসহ উভয়পক্ষের ১৬ জন আহত হয়েছেন। মঙ্গলবার সকাল ৮ টায় উপজেলার পশ্চিম ইউনিয়নের শত্রুমর্দন রামকৃষ্ণ জিউর আখরা মন্দির রোডের ব্রিজ সংলগ্ন স্থানে হরিন্দ্র সূত্রধর ও শিশু সূত্রধরের মাধ্যে এ সংঘর্ষ হয়। এসময় সংঘর্ষ ঠেকাতে গিয়ে গুরুতর আহত হন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পা। অন্যান্য আহতরা হলেন- শিশু সূত্রধরের পক্ষে মুকুন্দ     সূত্রধরের ছেলে  ঝান্টু সূত্রধর (৪০), মন্টু সূত্রধর (৩৫), রাজেন্দ্র সূত্রধরের ছেলে বাবুল সূত্রধর (৪৫), মতিরাম সূত্রধরের ছেলে শিবুল সূত্রধর (৫০), শিশু সূত্রধরের স্ত্রী মঙ্গলী সূত্রধর (৫০), মদন সূত্রধরের ছেলে সূজিত সূত্রধর (৩৫), রাসু সূত্রধরের স্ত্রী মালতী সূত্রধর (৫০), সৈলেন সূত্রধরের স্ত্রী বীনা সূত্রধর, অবনী সূত্রধরের ছেলে অরুণ সূত্রধর ও শিশু সূত্রধরের ছেলে দীপন সূত্রধর। অপরদিকে, হরিন্দ্র সূত্রধরের পক্ষে আহতরা হলেন- হরিন্দ্র সূত্রধরের ছেলে অজিত সূত্রধর (৩৫) ও কবিন্দ্র সূত্রধর (৪৫), সুরেশ সূত্রধরের ছেলে সুনীল সূত্রধর (৫০) কবিন্দ্র সূত্রধরের ছেলে কৌশিক সূত্রধর (২৫), রূপক সূত্রধর ও মিঠু সূত্রধর। গুরুতর আহত ৬ জনকে সুনামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের স্থানীয়ভাবে চিকিৎসা করানো হয়েছে।
জানা যায়, রাস্তার পাশে বাইসাইকেল চালানোকে কেন্দ্র করে গত সোমবার রাতে অজিত সূত্রধরের ছেলে ও শিশু সূত্রধরের পক্ষের সাথে ঝগড়া হয়। তারই জেড় ধরে মঙ্গলবার সকালে সংঘর্ষ বাঁধে। এ ব্যাপারে কোনো পক্ষ থেকেই থানায় কোনো মামলা দায়ের করা হয় নি। তবে বিষয়টি শালিসের মাধ্যমে মিমাংসা করার চেষ্টা করবেন বলে জানিয়েছেন আহত সুরঞ্জিত চৌধুরী টপ্পা ও ইউনিয়ন পরিষদ সদস্য রনজিত সূত্রধর।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn