কাজী জমিরুল ইসলাম মমতাজ:  দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের মনবেগ গ্রামের আরজু মিয়ার বাড়ি থেকে গরু চুরির মামলায় ৫ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হল সদর উপজেলার জামতলা এলাকার নুরুল ইসলামের পুত্র সাজু মিয়া(২৪), বিশ্বম্ভপুর উপজেলার চিনাকান্দি গ্রামের সায়েদ আলীর পুত্র হামিদ(২১) একই উপজেলার নাজিম উদ্দিনের পুত্র তাইজত আলী ওরফে তাজুদ(২২), সদর উপজেলার জামতলা এলাকার দিলু মিয়ার পুত্র হেলাল আহমদ খান(২৪) একই উপজেলার আলীপুর গ্রামের স্বপন মিয়ার পুত্র অন্তর মিয়া(২৫)।

পুলিশ সূত্রে জানাযায়,উপজেলার মনবেগ গ্রামের আরজু মিয়ার গোয়াল ঘর থেকে ৩ টি গরু চুরি করে নিয়ে যায় চোরেরা। যার আনুমানিক মূল্য ৯৫ হাজার টাকা। পরে আরজু মিয়া বাদী হয়ে মামলা দায়ের করলে সুনামগঞ্জ পুলিশ সুপারের দিক নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোররাতে বিসম্ভরপুর থানাধীন গামাইতলা এলাকা থেকে উপরোক্ত গরু চোরদের দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই অনুপম দেবনাথ সঙ্গীয় ফোর্স ও সুনামগঞ্জ ডিবি পুলিশের সহায়তায় একটি গাভী ও একটি বাছুরসহ তাদের আটক করা হয়। আটকৃতদের আজ সুনামগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মুক্তাদীর হোসেন বলেন আটককৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn