দিরাই::উপজেলার রফিনগর ইউনিয়নের কালিয়াকুটা হাওরে মঙ্গলবার নৌকাডুবির ঘটনায় এপর্যন্ত ১০ জনের লাশ উদ্ধার করা হয়েছে, তার মধ্যে ৭ জনই শিশু। তার হলো- আবজাল মিয়ার ছেলে সোহান মিয়া (১) ও আসাদ (৫), জাসদ মিয়ার মেয়ে শান্তা (৩), বাবুল মিয়ার পুত্র শামিম (২), মাছিমপুর গ্রামের বদরুল মিয়ার পুত্র আবির মিয়া (৩), পেরুয়া গ্রামের ফিরোজ আলীর ছেলে শহিদুল (৪)। এছাড়া আর ৩ জন নারীর মৃত্যু হয়েছে। তারা হলেন নোয়ারচর গ্রামের আবজল মিয়ার স্ত্রী আজিরুন (৩০), আরজ আলীর স্ত্রী রহিতুন নেছা (৩৫), নছিব উল্লার স্ত্রী করিমা বিবি (৭০) এবং সর্বশেষ মাছিমপুর গ্রামের আরজ আলীর মেয়ে তাছমিনার (১১) লাশ উদ্ধারের মধ্যদিয়ে উদ্ধার অভিযান সমাপ্ত হয়। এ ঘটনায় ২১ জনকে জীবিত উদ্ধার করা সম্ভব হয়েছে। দিরাই থানার ওসি কে এম নজরুল জানান, সর্বশেষ মাছিমপুর গ্রামের আরজ আলীর মেয়ে তাছমিনা (১১) লাশ উদ্ধার মধ্যদিয়ে উদ্ধার অভিযান সমাপ্ত হয়েছে এবং এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১০ জন।

উল্লেখ্য, মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার রফিনগর ইউনিয়নের মাছিমপুর গ্রাম থেকে চরনারচর ইউনিয়নের পেরুয়া গ্রামে নিকটাত্মীয়ের বাড়িতে বিবাহ অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথে যাত্রীবোঝাই ইঞ্জিনিচালিত নৌকাটি কালিয়াকুটা হাওরের আইনুল বিলের পাশে ঝড়ের কবলে পড়ে ডুবে গেলে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn