মো.শাহজাহান মিয়া-

সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, দেশেকে এগিয়ে নিতে হলে সুশিক্ষার বিকল্প নেই। তাই বর্তমান সরকার শিক্ষিত জাতি গঠনে আন্তরিকভাবে কাজ করছে। তিনি বলেন, ইসলাম হচ্ছে শান্তির ধর্ম। ইসলাম বোমা মেরে মানুষ হত্যা সমর্থন করে না। যারা ইসলামের নাম নিয়ে বোমাবাজি ও জঙ্গিবাদ করছে তারা প্রকৃত মুসলমান নয়। এ জন্য ইসলামের আদর্শে আনুপ্রাণিত হয়ে সবাইকে মানব কল্যাণে কাজ করতে হবে।

বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ‘সে ফাউন্ডেশন’ এর তত্ত্বাবধানে শাহ আশরাফুন্নেছা কামালী স্মৃতি প্রাইমারি শিক্ষা বৃত্তি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক প্রভাষক সাহেদ রহমানের সভাপতিত্বে ও শিক্ষক মামুন সুলতানের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আ.লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ, জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব আকমল হোসেন।

বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, সৈয়দপুর শাহারপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান কামালী, জগন্নাথপুর নার্সারী স্কুলের অধ্যক্ষ বিনয় কুমার সরকার প্রমুখ। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন স্কুলের শতাধিক মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে মেধাবৃত্তি প্রদান করা হয়। এছাড়া ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে দরিদ্র শিক্ষার্থী ও শিক্ষকদের মধ্যে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠান ও উপজেলার পাইলগাঁও ইউনিয়নের জালালপুর গ্রামে পল্লী বিদ্যুতের উদ্বোধনী পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী এমএ মান্নান।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn