তাজুল ইসলাম :: সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, দোয়ারাবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির জন্য নিজস্ব ভবন নির্মাণ করে দেওয়া হবে। শিক্ষকদের দাবির প্রতি আমি সম্মান জানাই। বর্তমান শিক্ষাবান্ধব সরকার শিক্ষা ও শিক্ষকদের কল্যাণে কাজ করে যাচ্ছে।

রবিবার সন্ধ্যা ৭টায় দোয়ারাবাজার উপজেলা অডিটোরিয়াম হলরুমে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি দোয়ারাবাজার উপজেলা শাখা কর্তৃক সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিককে এক জনাকীর্ণ সংবর্ধনা প্রদান করা হয়।

নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় এবং বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি দোয়ারাবাজার উপজেলা শাখার সভাপতি ও নূরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহম্মদ মশিউর রহমানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ -৫ আসনে সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি মুহিবুর রহমান মানিক বলেন, বর্তমান সরকার উন্নয়নবান্ধব সরকার। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন কার্যক্রম দোয়ারাবাজার উপজেলার প্রতিটি এলাকায় পৌঁছে দেওয়া হয়েছে। দোয়ারাবাজারের উন্নয়নে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে চাই। আমরা চাই সবাই উন্নয়ন কার্যক্রমে অংশগ্রহণ করুক।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডাঃ আব্দুর রহিম, দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানা, দোয়ারাবাজার থানার ওসি মোহাম্মদ নাজির আলম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা পঞ্চানন কুমার সানা, লক্ষীপুর ইউপি চেয়ারম্যান আমিরুল হক, দোহালিয়া ইউপি চেয়ারম্যান কাজী আনোয়ার মিয়া আনু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল খালেক, উত্তর খুরমা ইউপি চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন। উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা কামরুল ইসলাম, উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবু রায়হান, উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি ও ইউপি সদস্য তাজির উদ্দিন প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি দোয়ারাবাজার উপজেলা শাখার সভাপতি ও নূরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহম্মদ মশিউর রহমান। মানপত্র পাঠ করেন সমিতির সহসভাপতি আনোয়ার হোসেন। অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সহসাংগঠনিক সম্পাদক সদর উদ্দিন ও গীতা পাঠ করেন মীরপুর খাগুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুচিত্রা দে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn