তাজুল ইসলাম, দোয়ারাবাজার :: দোয়ারাবাজারে টুপি-চশমা নিয়ে উপজেলার নরসিংপুর ইউনিয়নের ঘিলাছড়া ও নরসিংপুর গ্রামের মধ্যে সংঘর্ষের ঘটনায় সৃষ্ট বিরোধ আপসে নিস্পত্তি হয়েছে। শনিবার দুপুরে উপজেলার নরসিংপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত সালিশী বৈঠকে উভয় পক্ষের সম্মতিতে ছাতক-দোয়ারাবাজার উপজেলার বিশিষ্টজনদের প্রাণপণ চেষ্টায় উত্তেজিত বিরোধটি আপসে নিস্পত্তি হয়।  বৈঠকে সভাপতিত্ব করেন দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ডা. আব্দুর রহিম। এতে উপস্থিত ছিলেন দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ডা. আব্দুর রহিম, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ওলিউর রহমান চৌধুরী বকুল, নরসিংপুর ইউনিয়নের চেয়ারম্যান নুর উদ্দিন আহমদ, সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান, সাবেক চেয়ারম্যান সামছুল হক নমু, সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান ভূঁইয়া, ছাতক উপজেলার নোয়ারাই ইউনিয়নের সাবেক চেয়ারমান জোয়াদ আলী ও কালারুকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলামসহ দুই উপজেলার বিশিষ্ট মুরব্বিয়ানরা। 
উল্লেখ্য, গত বুধ ও বৃহস্পতিবার টুপি ও চশমা নিয়ে কথা কাটাকাটির শেষে প্রথম দফা সংঘর্ষ বাধে ঘিলাছড়া গ্রামের মোটরসাইকেল চালক কুতুব উদ্দিন, নাসির এবং নরসিংপুর গ্রামের যুবক হাসনাতের মধ্যে। ওই ঘটনার জেরে ওইদিন রাতে এবং পরদিন বৃহস্পতিবার আরো দু’দফা সংঘর্ষ হয় ওই দুই গ্রামবাসীর মধ্যে। তিন দফা সংঘর্ষে পুলিশসহ আহত হন অর্ধশতাধিক।
দোয়ারাবাজার থানার ওসি আবুল হাশেম তিনদফা সংঘর্ষের ঘটনায় উত্তেজিত বিরোধ নিস্পত্তির বিষয়টি নিশ্চিত করেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn