ধর্মপাশা উপজেলার শৈশাম গ্রামের বজ্রপাতে এক যুবকের মৃত্যু হয়েছে। মৃত মো. মিজান উরফে লালন (১৬) শৈশাম গ্রামের মো. নুর মিয়ার ছেলে। সে বাদশাগঞ্জ পাবলিক উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।মিজান ও তার সহোদর বড় দুই ভাই লিখন উরফে রিকু(২০), সানোয়ার উরফে টিপু (১৮)সহ বুধবার আনুমানিক সকাল ৬টার দিকে বাড়ির পাশের হাওরে নৌকা দিয়ে মাছ ধরতে যায়। যখন আকস্মিক বজ্রপাত হয় তখন তারা তিন ভাই নৌকা হতে পানিতে পরে যায়। ঘটনাটি হাওরে থাকা অন্যান্য জেলেদের চোখে পড়লে তারা তাদেরকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় চিকিৎসার জন্য মোহনগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পরে মোহনগঞ্জ উপজেলা হাসপাতালের জরুরী বিভাগে ফোন করে জানা যায় কর্তব্যরত চিকিৎসকগণ মিজানকে মৃত বলে ঘোষণা দেন আর বাকি দুজনকে চিকিৎসা দেওয়ার পর জ্ঞান ফিরলে বাড়িতে পাঠানো হয়।অন্যদিকে ঘটনাটি ধর্নপাশা থানা ওসির কাছে জানতে চাইলে তিনি ঘটনাটি সত্য বলে স্বীকার করেন।অপর দিকে সেলবরষ (ইউপি) চেয়ারম্যান মো. নুর হোসেন ঘটনাটি সত্য বলে যানান। তিনি আরও বলেন ঘটনাটি ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুন খন্দকারকে জানান এবং মৃত ব্যক্তির পরিবারকে আর্থিক সাহায্য দেয়ার জন্য আবেদন করেন।পরে নির্বাহী কর্মকর্তা মামুন খন্দকার জেলা ডিসি স্যার কে ঘটনাটি অবগত করেন।পরে জেলা ডিসি স্যার মৃত ব্যাক্তির জন্য-২০ হাজার এবং তার দুই ভাইয়ের চিকিৎসার জন্য (৫+৫)-১০ হাজার টাকা মৃত ব্যাক্তির পরিবারকে দেওয়ার জন্য অনুমতি দেন। ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন যথা সময়েই মৃত ব্যাক্তির পরিবারকে টাকা দিয়ে দেওয়া হবে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn