সম্প্রতি হাওরের ফসলডুবিতে ক্ষতিগ্রস্ত ধর্মপাশা উপজেলায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ভিজিএফ’র আওতায় চাল ও নগদ টাকা বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২৮ এপ্রিল) সকাল ১১টায় সেলবরষ ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ কার্যক্রমের উদ্বোধন কর হয়। পরে ওই ইউনিয়নের ৩৭০টি পরিবারের মাঝে প্রত্যেককে ৩৮ কেজি চাল ও নগদ ৫শ’ টাকা করে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন- ধর্মপাশা উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মোতালিব খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামুন খন্দকার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মোসাহিদ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ মুরাদ, সেলবরষ ইউপি চেয়ারম্যান নূর হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কার্যালয়ের অফিস সহকারি রতন সরকার, ধর্মপাশা প্রেসক্লাবের সভাপতি যুগান্তর প্রতিনিধি এনামুল হক এনাম, সাধারণ সম্পাদক দৈনিক আমাদেরসময় প্রতিনিধি সাজিদুল হক সাজু, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক সুনামগঞ্জের ডাক প্রতিনিধি এমএমএ রেজা পহেল, উদীচী শিল্পীগোষ্ঠীর সভাপতি সুনামকণ্ঠ প্রতিনিধি চয়ন কান্তি দাস, সাধারণ সম্পাদক সমকাল প্রতিনিধি এনামুল হক এনি ও প্রথমআলো প্রতিনিধি সালেহ আহমদ  প্রমুখ।

প্রকল্প কর্মকর্তা কার্যালয় সূত্রে জানা যায়- ধর্মপাশা উপজেলার ১০টি ইউনিয়নে ১৯ হাজার ৬শ’ জন ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর থেকে ৭শ’ ৪৪ মেট্রিক টন ৮শ’ কেজি চাল ও নগদ ৯৮ লাখ টাকা বরাদ্দ পাওয়া যায়। এর মধ্যে সেলবরষ ইউনিয়নে তালিকাভুক্ত ১ হাজার ৭৪০টি ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে শুক্রবার ওই ইউনিয়নের ৩৭০টি পরিবারের মধ্যে চাল ও নগদ টাকা বিতরণ করা হয়।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn