বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ অধ্যাপক অপু উকিল বলেছেন, কোয়ানটিটি আমাদের দরকার নাই, কোয়ালিটি দরকার। স্বার্থের জন্য যারা আসছে তাদের দরকার নেই। তিনি বলেন, বিএনপি সরকারের আমলে রক্তচক্ষু উপেক্ষা করে শেখ হাসিনা নেতৃত্বে সকল অত্যাচার সহ্য করে রাজপথে ছিলাম। শেখ হাসিনা কে মুক্তি করে ক্ষমতার এনেছি। যারা দলের জন্য, শেখ হাসিনা জন্য বঙ্গবন্ধু আর্দশ রক্ষায় যারা জীবন দিতে প্রস্তুত আছেন তারাই যুব মহিলা লীগ করবেন। তাদের জন্য আমি সব সময় পাশে থাকবে। কোন স্বার্থের জন্য নয়।

অধ্যাপক অপু উকিল আরও বলেন, প্রধানমন্ত্রীর সুদক্ষ নেতৃত্বে সুনামগঞ্জ-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনের চেষ্টায় এই হাওর বেষ্টিত উপজেলায় ব্যাপক উন্নয়নের ছোঁয়া লেগেছে। আজকের এত নারীর সমাগমে বোঝা যায় মানুষ আ. লীগকে কতটা ভালবাসে। আ. লীগের জনপ্রিয়তা কতটুকু। ইউনিয়ন ও ওয়ার্ডেও যুব মহিলা লীগের সম্মেলন হবে। আপনাদেরকেও চেয়ারম্যান, মেম্বার হতে হবে পিছিয়ে থাকলে হবে না। নারী নেতাকর্মী আপনাদের কেই তৈরী করতে হবে। আর জননেত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করতে প্রকৃত আ,লীগ পরিবারের সদস্যকেই সঠিক মূল্যায়ন করা হবে।

শনিবার দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে তাহিরপুর, ধর্মপাশা, মধ্যনগর, জামালগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের আয়োজনে বাংলাদেশে যুব মহিলা লীগের তাহিরপুর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধকের বক্তব্যে এসব কথা বলেন। সম্মেলনে তাহিরপুর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি আইরিন আক্তারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন ও যুবলীগের আহবায়ক হাফিজ উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি সুনামগঞ্জ- ১ আসনের সাংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। তিনি বলেন, রাজনীতিতে কোন চামচামির জায়গা নেই। যারা চামচামি করে আ,লীগ ও অঙ্গ সংঘটনে এসেছে তারা প্রকৃত আ,লীগ নয়। তারা বিশৃঙ্খলা সৃষ্টি করতেই এসেছে। তাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে প্রকৃত আ, লীগ পরিবারের লোকজনকে মূল্যায়ন করা হবে।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আ. লীগের সহ সভাপতি রেজাউল করিম শামীম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ যুব মহিলা লীগ সহ সভাপতি ডেইজি সারোয়ার,দপ্তর সম্পাদক বিনা চৌধুরী,সহ সম্পাদক লাভলী সুলতানা, নাজনীন সুলতানা, সদস্য নিলুফা ইয়াসমিন, শামীমা রহমান, নিলুফার ইয়াসমিন শম্পা, সারমিন আক্তার ময়না। বিশেষ অতিথি তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ,লীগের কৃষি বিষয়ক সম্পাদক করুনা সিন্ধু চৌধুরী বাবুল,তাহিরপুর উপজেলা আ,লীগের সভাপতি আবুল হোসেন খাঁ, সাধারণ সম্পাদক অমল কান্তি কর,সুনামগঞ্জ জেলা যুব মহিলা লীগ সভাপতি সানজিদা নাসরিন দিনা(ডায়না), সাধারণ সম্পাদক জান্নাত মরিয়ম, তাহিরপুর উপজেলা আ,লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় তাহিরপুর, ধর্মপাশা, মধ্যনগর, জামালগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের নেতৃবৃন্দ ও আ,লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর পূর্বে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংঙ্গীতের মাধ্যমে তাহিরপুর উপজেলা যুব মহিলা লীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্টিত হয়।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn