নোয়াখালী জেলা শহর মাইজদীতে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রী নৃশংসতার শিকার হয়েছে। পরিবার অভিযোগ করেছে যে, মেয়েকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। নিহতের মা বলেন, প্রায়শই মিলত ধর্ষণের হুমকি। বর্বর এই ঘটনাটি ঘটে গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে। পৌরসভার ৩ নং ওয়ার্ডের লক্ষ্মীনারায়ণপুর ইউনিয়নের নিজ বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। স্কুলছাত্রীর মা বলেন, আমি স্কুল থেকে এসে দেখি আমার ঘরে তালা দেয়া। আমি তালা খুলে ঢুকে দেখি, মেয়ের রুমের ফ্যান-টিভি চলে। কিন্তু গেট বন্ধ। আমি গেট খুলে দেখি মেয়ে অর্ধ-উলঙ্গ এবং তার গলা কাটা। তার হাতের রগও কাটা। তিনি আরও বলেন, এর আগে কয়েকবার পাশের বাড়ির নয়নের ছেলে ইয়াছিন ধর্ষণের হুমকি দিয়েছে। তার বাবা নাই, আমি তাকে বহু কষ্টে লালন-পালন করেছি। তার সঙ্গে কারো সম্পর্ক ছিল না।

আমি আমার মেয়ে হত্যার বিচার চাই।

নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. আকরামুল হাসান বিষয়টি নিশ্চিত করেন এবং গণমাধ্যমকে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এছাড়া সিআইডি ও পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমরা দেখেছি, ছাত্রীর নিজ শয়ন কক্ষে তার গলা কাটা ও হাতের রগ কাটা লাশ পড়ে আছে। তবে এখন পর্যন্ত হত্যাকাণ্ডের কোনো কারণ জানা যায়নি। আমরা একজনকে আটক করেছি। তিনি আরও বলেন, ধর্ষণ করা হয়েছে কি না আমরা এখনই বলতে পারছি না। মরদেহ উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আমরা গভীরভাবে বিষয়টি দেখছি। এ বিষয়ে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn