সুনামগঞ্জ প্রতিনিধি : নারী নেতৃত্ব বিকাশের মাধ্যমে সুনামগঞ্জকে এগিয়ে নিতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার তাগিদ দিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট। তিনি বলেন,জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট বিভাগের মধ্যে সুনামগঞ্জ জেলার গৌরারং ইউনিয়নে সাংগঠনিক কর্মকান্ডে দক্ষতার অধিকারী ছালমা আক্তার চৌধুরীকে নৌকা ও আওয়ামীলীগের মনোনয়ন প্রদান করে প্রমাণ করেছেন এই জেলার উন্নয়নে নারী পুরুষের সম্মিলিত প্রচেষ্টার কোন বিকল্প নেই। তাই ২৮ নভেম্বরের নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করে জননেত্রীর সদিচ্ছার বাস্তব প্রতিফলন ঘটাতে হবে। এজন্য আওয়ামীলীগ ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ হতেই হবে।

২৩ নভেম্বর মঙ্গলবার বিকেল ৫টায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে বিশ্ব জলবায়ূ সম্মেলনে বিশেষ সফরসঙ্গী হিসেবে যোগদান শেষে বাংলাদেশ কৃষকলীগের যুগ্ম সাধারন সম্পাদক সুনামগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের সংসদ সদস্য এডভোকেট শামীমা আক্তার খানম (শামীমা শাহরিয়ার) এর সম্মানার্থে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আকিল মিয়ার সভাপতিত্বে ও নোমানুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস,জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট আজাদুল ইসলাম রতন, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর, জেলা কৃষকলীগের আহবায়ক আলহাজ্ব আব্দুল কাদির শান্তি মিয়া, গৌরারং ইউনিয়নে নৌকা প্রতীকে আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান পদপ্রার্থী ছালমা আক্তার চৌধুরী, আমরা মুক্তিযোদ্ধার সন্তান জেলা শাখার সভাপতি সাংবাদিক আল-হেলাল,জেলা ছাত্রলীগ সভাপতি দীপঙ্কর কান্তি দে, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি স্মৃতিরতœ দাস, জেলা পরিষদের সদস্য হোসেন আলী ও অমর চক্রবর্তীসহ স্থানীয় নেতৃবৃন্দ।

সংবর্ধিত অতিথির বক্তব্যে এডভোকেট শামীমা আক্তার খানম এমপি বলেন, সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার পশ্চাৎপদ জনপদ ফেনারবাক ইউনিয়নে পানির উপরে দৃষ্টিনন্দন ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স করা হয়েছে। অথচ শহরতলীর ইউনিয়ন হওয়া স্বত্তেও গৌরারং ইউনিয়নের যেমন কমপ্লেক্স নেই তেমনি কোন ধরনের অবকাঠামোগত উন্নয়নও সম্পাদন হয়নি এখানে। জননেত্রী শেখ হাসিনা তৃণমূল নারীনেত্রীর মাধ্যমে এই ইউনিয়নের উন্নয়নকে প্রাতিষ্ঠানিক রুপ দানের লক্ষ্যেই ছালমা আক্তার চৌধুরীকে দলীয় মনোনয়ন প্রদান করেছেন। তিনি অর্থ বিত্ত ও পেশীশক্তির দাপটে নয় যোগ্যতা, দক্ষতা ও মানবিকতার দৃষ্টিকোন বিচারে জননেত্রীর পছন্দের প্রার্থীকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য গৌরারং ইউনিয়নবাসীর প্রতি অনুরোধ জানান।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn