চিত্রনায়িকা পরীমনির জব্দ করা গাড়িসহ অন্যান্য মালামাল ফেরত চেয়ে করা আবেদনের বিষয়ে একটি প্রতিবেদন দিয়েছে পুলিশের অপরাধ ও তদন্ত বিভাগ (সিআইডি)। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে এ প্রতিবেদন জমা দেয়া হয়েছে।

পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী প্রতিবেদন জমা দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, পরীমনির মামলায় তার ব্যক্তিগত গাড়ি, আইফোনসহ নিত্যপ্রয়োজনীয় মোট ১৬ প্রকারের জিনিসপত্র জব্দ করা হয়। গাড়িসহ অন্যান্য আলামত ফেরত চেয়ে ১৫ই সেপ্টেম্বর আবেদন করা হয়। আদালত শুনানি নিয়ে গাড়ির মালিকানা যাচাই করে প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেন। আদালতের নির্দেশে সিআইডি প্রতিবেদন জমা দিয়েছে। আলামতগুলো ফেরত দেয়া হলে মামলার তদন্তে কোন সমস্যা হবে না, প্রতিবেদনে সিআইডি এমনটি উল্লেখ করেছে বলে পরীমনির আইনজীবী জানিয়েছেন।

গত ৪ঠা আগস্ট পরীমনির বনানীর বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব। অভিযানের পর তাঁকে গ্রেপ্তার করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাঁর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে র‌্যাব। এই মামলায় পরীমনিকে প্রথমে চার দিন, দ্বিতীয় দফায় দুই দিন ও তৃতীয় দফায় এক দিনসহ মোট সাত দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। গত ৩১ আগস্ট পরীমনির জামিন মঞ্জুর করেন ঢাকার মহানগর দায়রা জজ আদালত। পরের দিন তিনি কারামুক্ত হন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn