মায়ের সঙ্গে ছাগল চরানো দেখছিল ৬ বছরের শিশু রবিউল মিয়া। হঠাৎ করে খালে পড়ে স্রোতে ভেসে যায় শিশুটি। মা শিশুকে বাঁচাতে পানিতে ঝাঁপ দেন। কিন্তু তিনি পারেননি ছেলেকে বাঁচাতে। পরে লোকজন পানি থেকে মৃত অবস্থায় শিশুটির দেহ উদ্ধার করেন। রোববার (২২ আগস্ট) বেলা ১টার দিকে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় মর্মান্তিক এ ঘটনাটি ঘটে ।

জানা যায়, জগন্নাথপুর পৌরসভার হবিবপুর দক্ষিণপাড়া এলাকার দুলাল মিয়ার ছেলে রবিউল তার মা মায়া বেগমের সঙ্গে বাড়ির পার্শ্ববর্তী হবিবপুর-সৈয়দপুর সড়ক এলাকায় ছাগল চরাতে যায়। এ সময় হঠাৎ করে পাশের একটি খালের পানিতে পড়ে যায়। ছেলেকে বাঁচাতে সঙ্গে সঙ্গে মা পানিতে ঝাঁপিয়ে পড়েন। কিন্তু স্রোতের কারণে ছেলেকে বাঁচাতে পারেননি মা। ঘণ্টাখানেক পর ওই খালের হবিবপুর এলাকা থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার করা হয়।

মৃত শিশুর মামা শফু মিয়া জানান, মায়ের সঙ্গে ছাগল চরাতে গিয়েছিল শিশুটি। তাকে বাঁচাতে না পেরে তার মা বারবার মূর্ছা যাচ্ছেন।জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. সুপ্রিয়া জানান, স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসার আগেই শিশুটি মারা গেছে। জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn