স্বামীকে ভিডিওকলে রেখে এক প্রবাসীর স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত গৃহবধূর নাম বিবি খাদিজা রোজি (২৮)। সে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের লবণ বেপারী বাড়ির মৃত আব্দুল বারীর মেয়ে।শুক্রবার (১৪ এপ্রিল) বিকেল ৫টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মাস্টার পাড়া এলাকার নুরুল হক ভিলায় এই ঘটনা ঘটে।

\পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোজি প্রেম করে কিশোরগঞ্জ জেলার বাসিন্দা কাতার প্রবাসী মো. নাসিমকে বিয়ে করে। বিয়ের পর রোজি জানতে পারে তার স্বামীর আগের একটি স্ত্রী আছে। এ নিয়ে তাদের মধ্যে কলহ দেখা দেয়। গতকাল নাসিম পুনরায় তার আগের স্ত্রীর সাথে মুঠোফোনে যোগাযোগ করে। এ নিয়ে আজ বিকেল ৫টার দিকে স্বামীর সাথে ফোনে কথা কাটাকাটি হয় রোজির। একপর্যায়ে নিজ ভাড়া বাসায় স্বামীকে ভিডিওকলে রেখে জানালার সাথে গলায় ফাঁস দেয়। বিষয়টি আঁচ করতে পেরে তাৎক্ষণিক স্বামী বাড়ির মালিককে বিষয়টি অবহিত করে। পরবর্তীতে বাড়ির মালিক ঘরের দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

কোম্পানীগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) আল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্বামীকে লাইভে রেখে ওই গৃহবধূ আত্মহত্যা করে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় এনে রাখা হয়েছে। শনিবার সকালে মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn