বলিউড সুন্দরী প্রিয়াংকা চোপড়া ফোর্বস ম্যাগাজিনের ১০০ ক্ষমতাধর নারীর তালিকায় নিজের স্থান করে নিয়েছেন।যে তালিকায় রয়েছেন জার্মানির চ্যান্সেলর অ্যাঞ্জেলা মার্কেলে, ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মে’র মতো আরও অনেক ক্ষমতাধর ব্যক্তির নাম। ফোর্বস ম্যাগাজিনের ক্ষমতাধরদের তালিকায় প্রিয়াংকার নাম সম্মিলিতভাবে শেষের দিকে (৯৭) থাকলেও, ফোবর্সের বিশেষ ক্যাটাগরিতে তিনি এগিয়ে রয়েছেন। তা হল বিনোদন এবং মিডিয়া জগতের শীর্ষ ১৫ জনের তালিকায় প্রিয়াঙ্কার নাম উঠে এসেছে।তাদের মধ্যে রয়েছেন বিয়ন্সে, টেইলর সুইফট এবং জে কে রউলিং এর মতো তারকা জগতের অনেক পরিচিত এবং খ্যাতিসম্পন্ন কিছু মুখ। শুধু এবার বললে ভুল হবে, প্রিয়াঙ্কা সম্প্রতি যেকোন প্রভাবশালী তালিকায় তার নাম করে নিচ্ছেন। সেটা হোক না শীর্ষ আয়ের তারকা কিংবা অন্য কিছু।
বলিউড দিয়ে নিজের অবস্থানকে পোক্ত করলেও বর্তমানে হলিউডে তার অবস্থান পোক্ত করতে বদ্ধপরিকর প্রিয়াঙ্কা। ইতিমধ্যে করেছেনও অনেকখানি।আমেরিকান টেলিভিশন সিরিজ কোয়ান্টিকো দিয়ে হলিউডে যাত্রা শুরু করলেও, করেছেন হলিউড মুভি ‘বেওয়াচ’।আর এখন কোয়ান্টিকো সিরিজের তৃতীয় ধাপের শুটিংয়ের জন্য সময় কাটাচ্ছেন আমেরিকায়।অন্যদিকে প্রযোজনা প্রতিষ্ঠান ‘পার্পেল পেবল পিকচার্স’ থেকেও নিয়মিত ছবি মুক্তি পাচ্ছে। সেসব ছবির তালিকায় ভারতের আঞ্চলিক ছবিও রয়েছে।
 শুধু ছবি তৈরি বা অভিনয় নিয়ে ব্যস্ত নেই প্রিয়াঙ্কা। নিজেকে যুক্ত রেখেছেন  সামাজিক নানা কর্মকান্ডে। শিশুদের নিয়ে কাজ করা আন্তর্জাতিক সংস্থা ইউনিসেফের হয়েও কাজ করছেন। সংস্থাটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে ইতিমধ্যে তিনি আফ্রিকাতেও কাজ করে এসেছেন। ইন্ডিয়ান এক্সপ্রেস।
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn