বাংলাদেশ কেন্দ্রীয় কৃষক লীগের মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাড. শামীমা শাহরিয়ার বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব বাংলাদেশ আজ নিজ পরিচয়ে পরিচিত। তিনি বলেন, ’‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসূরি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কৃষি ও কৃষক বান্ধব। তিনি দুই হাত ভরে হাওরবাসীকে দিয়ে যাচ্ছেন। এগিয়ে থাকার বাংলাদেশে আমাদের আরো ঐক্যবদ্ধ হয়ে নেত্রীর হাতকে শক্তিশালী করতে হবে।গত বছর সুনামগঞ্জর সকল বোরো ফসলহানির পর পুরো একটি বছর বিনামূল্যে চাল ও নগদ টাকা দিয়েছেন। কৃষক পরিবারগুলোকে কৃষি ভর্তুকি দিয়েছেন। আগামী বাজেটে তিনি কৃষি ও পল্লী উন্নয়নে সবচেয়ে বেশী বরাদ্দ দিয়েছেন।’ তিনি আরও বলেন, ‘এগিয়ে থাকার বাংলাদেশে আমাদের আরো ঐক্যবদ্ধ থাকতে হবে। বাংলাদেশ দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে। বিশ্বের বুকে বাংলাদেশ আজ স্বমহিমায় উদ্ভাসিত।
রবিবার বিকালে জামালগঞ্জ উপজেলা কৃষক লীগের কার্যকরি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। উপজেলা শিক্ষক সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জামালগঞ্জ উপজেলা কৃষক লীগের ভারপাপ্ত আহবায়ক আলী আমজদ। যুগ্ম আহবায়ক জালাল মিয়ার সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা কৃষক লীগের সদস্য সচিব বিন্দু, তালুকদার, যুগ্ম আহবায়ক শাহ আলম শেরুল, সদস্য তারেক মিয়া, সালমা আক্তার চৌধুরী, জামালগঞ্জ উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক শামছুল আলম, রিয়াসত আলী, উপজেলা কৃষক লীগ নেতা জিল্লুর রহমান চৌধুরী, সুহেল মিয়া, আমিন মিয়া, মুসলিম উদ্দিন, ফয়জুর নুর, জামালগঞ্জ সদর ইউনিয়ন কৃষক লীগের আহবায়ক সিদ্দিকুর রহমান, যুগ্ম আহবায়ক সানাহর আলম সন্টু, জামালগঞ্জ উত্তর ইউনিয়ন কৃষক লীগের যুগ্ম আহবায়ক মামুন মিয়া, বেহেলী ইউনিয়ন কৃষক লীগের যুগ্ম আহবায়ক স্বাস্তু মিয়া, সাচনাবাজার ইউনিয়ন কৃষক লীগের আহবায়ক আব্দুর রহমান, যুগ্ম আহবায়ক নিতাই সরকার প্রমুখ। এর আগে ইফতার মাহফিল উপলক্ষে আলোচনায় প্রধান অতিথির বক্তব্য রাঝেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাচনাবাজার ইউপি চেয়ারম্যান রেজাউল করিম শামীম।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘পরিবর্তনের লক্ষে আমরা এখন ঐক্যবদ্ধ। সংসদ সদস্য পদে মনোনয়ন পনিবর্তনে ঐক্যবদ্ধ হওয়ার কোন বিকল্প নেই। ঐক্যের মাধ্যমেই আমরা আগামী নির্বাচনে দলীয় মনোনয়ন প্রদানে পরিবর্তন চাইব। পরিরবর্তনের জন্য আমরা সবাই দলের নেত্রীর সাথে কথা বলব এবং আমরা অঙ্গিকারবদ্ধ। কারণ বর্তমান সংসদ সদস্য দলীয় নেতাকর্মী থেকে বিচ্ছিন্ন। দলের তৃণমূলের নেতাকর্মীদের সাথে সংসদ সদস্যের কোন যোগাযোগ নেই। আমাদের মাঝে যে কাউকে মনোনয়ন দিলে কোন আপত্তি নেই। শামীমা শাহরিয়ারকে দলীয় মনোনয়ন দিলে আমি তার পক্ষে কাজ করব।’  আলোচনা সভায় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান তারেক, জামালগঞ্জ উপজেলা ছাত্ররীগ নেতা রাসেল আহমদ, রফিকুল ইসলাম, কাউছার আলম, রবিন খন্দকার নাজমুল, মাহবুব আলম, সুমন তালুকদার, রাকিব চৌধুরী, শরীফ উদ্দিন, মোরছালিন, সোহেল আহমদ, শাহীন আহমদ, সাইফুল ইসলাম প্রমুখ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn