জগন্নাথপুরে শোক দিবস পালিত

জগন্নাথপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে। রোববার (১৫ আগস্ট) সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহের সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপম দাস অনুপের পরিচালনায় বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা কৃষি কর্মকর্তা শওকত ওসমান মজুমদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুধন ধর, জগন্নাথপুর প্রেসক্লাবের সভাপতি শংকর রায় প্রমুখ।

পরে বঙ্গবন্ধু’র শাহাদত বার্ষিকী উপলক্ষে উপজেলার সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে অনলাইন ভিত্তিক সাংস্কৃতিক প্রতিযোগিতার ১৮ জন বিজয়ী শিল্পীদের ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার ১২ জন বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া পরিষদ এলাকায় বৃক্ষ রোপণ করা হয়েছে।

তাহিরপুরে জাতীয় শোক দিবস পালিত

১৫ আগস্ট জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা প্রশাসন। একইসাথে দিবসটি উপলক্ষে বৃক্ষ রোপণ, আলোচনা সভা ও দোয়া মাহফিলসহ নানান অনুষ্ঠানের মাধ্যমে যথাযোগ্য মর্যাদায় পালন করা হচ্ছে।

রোববার (১৫ আগস্ট) সকালে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা পুলিশ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডসহ তাহিরপুর উপজেলার সকল সরকারী কর্মকর্তাগনের পক্ষে তাহিরপুর উপজেলা পরিষদ সংলগ্ন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে বিনম্র শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়েছে। পরে উপজেলা পরিষদ ক্যাম্পাসে বৃক্ষ রোপণ ও আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রায়হান কবির,উপজেলা সহকারী কমিশন (ভূমি) আলাউদ্দিন, তাহিরপুর ও জামালগঞ্জ সার্কেল বাবুল আক্তার, ওসি আব্দুল লতিফ তরফদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুস সোবহান আখুঞ্জি, কৃষি অফিসার মো. হাসান উদ দোলা, প্রকৌশলী মো. ইকবাল কবির, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন, উপজেলা ওসিএলএজডি মফিজুর রহমান, একটি বাড়ি একটি খামার মনোলাল রায়, মাধ্যমিক শিক্ষা অফিসার মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবুল বাসার প্রমুখ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn