আল-হেলাল : সুনামগঞ্জ জেলা তথ্য অফিসের উদ্যোগে উন্নত রাষ্ট্র ও জাতি গঠনের লক্ষ্যে সরকারের অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা,নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ,গুজব, মাদক, বাল্যবিবাহ,জঙ্গীবাদ,নাশকতা,ইভটিজিং,করোনা ভাইরাস পরিস্থিতি ও দুর্যোগকালে সরকারের পদক্ষেপ সম্পর্কে সাধারন মানুষকে সচেতন করার লক্ষ্যে শনিবার সকালে বিশ্বম্ভরপুর উপজেলার চালবন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক মহিলা সমাবেশের আয়োজন করা হয়। 

জেলা তথ্য অফিসের উপ-পরিচালক (রু: দা:) মোঃ আব্দুছ ছাত্তার এর সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এস,এম আব্দুর রহমান। সমাবেশে আরও বক্তব্য রাখেন চালবন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রজব আলী,এস,এম,সি’র সভাপতি আব্দুর রহমান। সমাবেশে প্রায় দুই শতাধিক মহিলা অংশ গ্রহন করেন। সমাবেশে জেলা তথ্য অফিসের উপ-পরিচালক (রু: দা:) মোঃ আব্দুছ ছাত্তার বলেন,কেবল নেতিবাচক প্রচারণা নয় সরকারের উন্নয়ন ও ইতিবাচক প্রচারণাকে প্রাতিষ্ঠানিক রুপ দিতে গণ যোগাযোগ অধিদপ্তর এখন মাঠ পর্যায়ে কাজ করছে। এতে পল্লীগ্রামের নারীপুরুষ নির্বিশেষে সাধারন মানুষ সরকারের কার্যক্রম ও সেবা নিয়ে যেমন অভিজ্ঞতা অর্জন করছেন তেমনি ব্যক্তি,পরিবার ও সমাজ সম্পর্কে গণ সচেতনতা বৃদ্ধিতে সহায়ক ভূমিকা পালন করছেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn