সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, ‘কোনো প্রকার হিংসা, রেষারেষি ও দলাদলির মধ্যদিয়ে সমাজ ও দেশের উন্নয়ন সম্ভব নয়। এ জন্য সকলকে শ্রদ্ধা ও ভ্রাতৃত্ববোধের মধ্যদিয়ে দেশের জন্য কাজ করতে হবে। শুধু বিদ্যুতের আলোয় আলোকিত হলে চলবে না। পাশাপাশি আমাদের সন্তানদেরকে শিক্ষার আলোয় আলোকিত করতে হবে। তাহলেই পরিবার, সমাজ, দেশ ও জাতি উন্নত হবে। শুক্রবার দুপুরে বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের কাপনা ও গুচ্ছগ্রামে বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. ইসমাইল হোসেনের পরিচালনায় এবং ইব্রাহীম খলিলের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন পল্লী বিদ্যুতের জিএম সোহেল পারভেজ, বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুর রহমান মাস্টার, বিশ্বম্ভরপুর উপজেলার আওয়ামী লীগ সভাপতি বেনজীর আহমদ মানিক, বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল কাদির, দক্ষিণ বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. এরশাদ মিয়া, উপজেলা আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম, জাপা নেতা তোফায়েল আহমদ লিটন, মুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলাম প্রমুখ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn