হালের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। সম্প্রতি দ্বিতীয় বিয়ের খবর দিয়ে নতুন করে আলোচনায় এসেছেন। দীর্ঘদিনের বন্ধু কামরুজ্জামান সরকার রাকিবের সঙ্গে বৈবাহিক জীবন শুরু করেছেন মাহি। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শোবিজ পাড়া- সব জায়গায় তাকে নিয়ে জোর চর্চা চলছে। তবে আলোচনা-সমালোচনা যাই হোক না কেন এসবে যেন একদমই কান দিচ্ছেন না এই নায়িকা। নতুন সংসার শুরু করলেও বিয়ের দুইদিন পরই ফিরেছেন কাজে। গত সপ্তাহের বৃহস্পতিবার থেকে মাহি শুরু করেছেন শামীম আহমেদ রনির ‘বুবুজান’- ছবির শুটিং। যেন দম ফেলার ফুরসত নেই।

যদিও মাহির এই ব্যস্ত সময়টায় তাকে সঙ্গ দিচ্ছেন নতুন স্বামী। শুটিং সেটে প্রথম দিনেই মাহির স্বামীকে দেখা যায়। এদিকে, এই ছবি শেষ করেই মুস্তাফিজুর রহমান মানিকের ‘যাও পাখি বলো তারে’র কাজ শুরু করবেন তিনি। বিয়ের আগে এ নায়িকা একটানা ছিলেন ‘মাফিয়া’ ওয়েব সিরিজের সেটে। শতপর্বের এই সিরিজটি নির্মাণ করছেন শাহীন সুমন। ব্যস্ততা প্রসঙ্গে মাহি বলেন, এখন যে সিনেমাগুলো হাতে আছে সেসব তো শেষ করতে হবে। আমার তো একটা দায়িত্ববোধ আছে। স্বামীর সঙ্গে তো আজীবন সময় কাটাতে পারবো। তবে এখন সিনেমার কাজটা করা ভীষণ জরুরি ক্যারিয়ারের জন্য। তাই মনোযোগ দিয়ে শুটিং করছি। বলতে পারেন টানা শুটিংয়ে সময় দিচ্ছি। এদিকে, সম্প্রতি মাহিয়া মাহি আরও একটি নতুন সিনেমায় যুক্ত হচ্ছেন। ডি এ তায়েবের সঙ্গে জুটিবদ্ধ হয়ে ‘অহঙ্কারী বউ’- নামের একটি সিনেমায় অভিনয় করবেন তিনি। এ মাসের শেষের দিকেই শুরু হবে এই ছবির শুটিং। শিগগিরই চুক্তি সম্পন্ন করবেন। নতুন কাজ প্রসঙ্গে মাহি বলেন, নতুন কয়েকটি ছবির প্রস্তাবই আছে। সেগুলোর চিত্রনাট্য পড়ে ভালো লাগলে তবেই কাজ করবো ছবিগুলোতে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn