জগন্নাথপুরে পাগলা জগন্নাথপুর আউশকান্দি আঞ্চলিক মহাসড়কের কাটাগাঙ্গের ওপর বেইলি সেতুর পাটাতন খুলে পড়ায় সড়ক দিয়ে যান চলাচল বন্ধ হয়ে পড়েছে। এতে চরম ভোগান্তির সৃষ্টি হয়েছে। সেতুর দুই পাড়ে গাড়ির দীর্ঘ লাইন দেখা গেছে।জানা গেছে, এ মহাসড়ক দিয়ে সুনামগঞ্জ থেকে সরাসরি বিভিন্ন পরিবহনের গাড়ি সড়ক দিয়ে প্রতিদিন রাজধানী ঢাকায় যাতায়াত করে। এছাড়াও রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গা থেকে এ সড়ক দিয়ে জগন্নাথপুর ও সুনামগঞ্জে নিত্যপ্রয়োজনীয় পণ্য আনা নেওয়া হয়। শনিবার রাত সাড়ে আটটার দিকে কাটাগাঙ্গের ওপর ঝুঁকিপূর্ণ বেইলি সেতুর পাটাতন খুলে নদীতে পড়ে যায়। এরপর থেকে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়।

রানীগঞ্জের বাসিন্দা আশরাফুল ইসলাম বলেন, রাত সাড়ে ৮টার দিকে কাটাগাঙ্গের ওপর বেইলি সেতুর পাটাতন খুলে নদীতে পড়ে যায়। এরপর থেকে ঝুঁকি নিয়ে ছোট ছোট যানবাহন চলাচল করলেও বড় বড় যান চলাচল বন্ধ হয়ে যায়। আমরা বিষয়টি স্হানীয় প্রশাসনকে কে অবহিত করি। সেতুর পাড়ে আটকে থাকা ট্রাক চালক মজনু মিয়া বলেন, রাত ৯ টায় তিনি এক গাড়ি আলু নিয়ে নরসিংদী থেকে জগন্নাথপুর বাজারের উদ্দেশ্যে এসেছিলেন।সেতুর পাটাতন খুলে পড়ায় গন্তব্যে পৌঁছতে পারবেন নি।

জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, বেইলি সেতুর পাটাতন খুলে পড়ার খবর পেয়ে সব ধরনের যান চলাচল তাৎক্ষণিকভাবে বন্ধ রাখতে সংশ্লিষ্টদের সঙ্গে যোগাযোগ করি এবং ঝুঁকি এড়াতে রাতেই সেতু দিয়ে সব ধরনের যান চলাচল বন্ধ করে দেওয়া হয়। এতে করে শতাধিক গাড়ি আটকা পড়ে। সুনামগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম বলেন, সকাল থেকে সেতুর সংস্কার কাজ শুরু হয়েছে। দ্রুত শেষ করতে চেষ্টা চলছে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn