মাহমুদ উস সামাদ চৌধুরীর মৃত্যুতে শূন্য হওয়া সিলেট-৩ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন প্রয়াত এই সাংসদের স্ত্রী ফারজানা সামাদ চৌধুরী। তবে দল থেকে মনোনয়ন পাননি তিনি। আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন হাবিবুর রহমান হাবিব। দলীয় মনোনয়ন না পেলেও সবসময় এলাকাবাসীর পাশে থাকবেল বলে জানিয়েছেন ফারজানা। সোমবার ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে এমন আশ্বাস দেন তিনি।

ফেসবুক স্ট্যাটাসে ফরাজনা সামাদ লেখেন-

প্রিয় এলাকাবাসী, আসসালামু আলাইকুম। আমার স্বামী জনাব মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি’র মৃত্যুতে  সিলেট-৩ (ফেঞ্চুগঞ্জ-দক্ষিণ সুরমা-বালাগঞ্জ) সহ দেশ-বিদেশের সর্বস্তরের জনগণ উনার প্রতি যে অফুরন্ত ভালবাসার প্রকাশ দেখিয়েছেন তাতে আমি সত্যিই অভিভূত। এলাকার সমস্ত জনগণের সহমর্মিতা আমাকে আপ্লুত করেছে। কি ভাষায় কৃতজ্ঞতা প্রকাশ করব আমি জানিনা।

আপনারা প্রতিনিয়ত আমার সঙ্গে থেকে, আমাকে উৎসাহ দিয়ে, আমার প্রতি যে নিরংকুশ সমর্থন এবং সাহস যুগিয়েছেন তার ফলে আমার মরহুম স্বামীর অসমাপ্ত উন্নয়ন কাজ সমাপ্ত করার লক্ষ্যে আমি উক্ত আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নির্বাচন করার ইচ্ছে পোষন করেছিলাম। নিরংকুশ সমর্থনের জন্য আমি আপনাদের নিকট আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনাদের এ ভালবাসা আমাকে চির ঋণী করেছে। আপনারা জানেন এক্ষেত্রে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই চুড়ান্ত। মনোনয়ন না পেলেও অতীতে আমার মরহুম স্বামী যেভাবে আপনাদের সঙ্গে ছিলেন। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আগামীতেও আমি আপনাদের সঙ্গে থাকব ইন শা আল্লাহ। আমার প্রয়াত স্বামীর জন্য দোয়া করবেন যেন আল্লাহ উনাকে জান্নাতবাসী করেন। আমার পরিবারের জন্যও আপনারা দোয়া করবেন। আপনারা সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন, নিরাপদে থাকুন এই কামনা করি।

ধন্যবাদান্তে-
ফারজানা সামাদ চৌধুরী

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn