সু,বার্তা অনলাইন:-জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমানের জীবন নিয়ে নি‌র্মিত সিনেমা ‘মুজিব: একটি জাতির রূপকার’। ছবিটি মুক্তির পরই মাল্টিপ্লেক্সে ব্যাপক সাড়া ফেলছে। সিনেপ্লেক্সের প্রেক্ষাগৃহের সাতটি শাখায় ১৮টি শো চলছে সিনেমাটির। তবে দর্শক চাহিদার কারণে শো বাড়িয়েছে হলটির কর্তৃপক্ষ। গতকাল থেকে ৩৩টি করে শো চলবে ‘মুজিব’ সিনেমার।

তথ্যটি নিশ্চিত করেছে সিনেমাটির পরিবেশক জাজ মাল্টিমিডিয়া। দর্শক চাহিদা থাকায় দ্বিতীয় সপ্তাহে ছবিটি ১৬৪ হলে মুক্তি দেয়া হবে। এদিকে দেশে যখন ‘মুজিব’ সিনেমার জয়জয়কার চলছে, তখন ভারতেও শুরু হয়েছে প্রচারণা।  আগামী ২৭ অক্টোবর দেশটিতে মুক্তি পাচ্ছে ছবিটি। ভারতের বিভিন্ন প্রেক্ষাগৃহে ইতোমধ্যে ‘মুজিব’র পোস্টার লাগানো হয়েছে। সেই স্থিরচিত্র শেয়ার করে পর্দার বঙ্গবন্ধু তথা আরিফিন শুভ জানিয়েছেন, ভারতে হিন্দি ও বাংলা দুটি ভাষায় মুক্তি পাবে ছবিটি। এছাড়া  আগামী ৩রা নভেম্বর অস্ট্রেলিয়ায় মুক্তি পাচ্ছে সিনেমাটি।

বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় ৮৩ কোটি টাকার বাজেটে নির্মিত হয়েছে ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমাটি গত ১৩ অক্টোবর মুক্তি পেয়েছে। সিনেমাটি নির্মান করেছেন ভারতের প্রখ্যাত পরিচালক শ্যাম বেনেগাল। ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায় বঙ্গবন্ধু চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। আরও অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, রিয়াজ আহমেদ, জায়েদ খান, চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, খায়রুল আলম সবুজ, ফেরদৌস আহমেদ, দীঘি, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদসহ দেশের শতাধিক শিল্পী।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn