গত দুই দিনে শুধু ভারত নয়, প্রতিবেশী দেশগুলো ছাপিয়ে এমনকি পশ্চিমা বিশ্বেও কর্নাটকের কলেজ ছাত্রী মুসকান খানের ভিডিও ভাইরাল হয়েছে। এ নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির বিরুদ্ধে তোপ দাগছেন দেশটির বিরোধী দলগুলোর রাজনীতিকদের পাশাপাশি সুশীল সমাজের ব্যক্তিবর্গও।

এদিকে, বেশ কয়েকদিন ধরেই গোটা ভারত জুড়ে হিজাব বিতর্ক যখন ঝড় তুলেছে সেই সময়ে বৃহস্পতিবার পশ্চিম উত্তরপ্রদেশ থেকে শুরু হয়েছে বিধানসভার নির্বাচন। আর, প্রথম দফার ভোটগ্রহণের মাঝেই উত্তরপ্রদেশের সাহারনপুরে ভোট প্রচারে যান ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেখানে এক জনসভায় বক্তৃতা দেওয়ার সময় তার মুখে শোনা যায় মুসলিম নারীদের জন্য বিজেপি সরকারের উদারতার কথা।

হিন্দুস্তান টাইমস জানায়- রাজনৈতিক ফায়দা পেতেই মুসলিম নারীদের ভুল বোঝাচ্ছে তার বিরোধীরা এমন অভিযোগ করে মোদি বলেছেন, মুসলিম বোন-কন্যারা আমাদের সদিচ্ছা বোঝেন। আমরা তাদের তিন তালাক মুক্ত করেছি, সুরক্ষা দিয়েছে। বিজেপি যখন মুসলিম মহিলাদের সমর্থন পেয়েছে, তখন এই ভোট-ঠিকাদাররা অস্থির হয়ে উঠেছে।

কারণ তাদের মেয়েরা ‘মোদি-মোদি’ রব তুলেছেন। তারা মুসলিম বোনদের সাথে প্রতারণা করছে। আমাদের সরকার প্রতিটি নির্যাতিতা মুসলিম নারীর পাশে দাঁড়িয়েছে। তারা মুসলিম বোনদের সাথে প্রতারণা করছে যাতে মুসলিম কন্যাদের জীবন সর্বদা পিছিয়ে থাকে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn