ভারতীয় প্রযোজকের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনলেন এক পাকিস্তানের অভিনেত্রী। পাকিস্তানি নায়িকা মেহরীন শাহ ইনস্টাগ্রামে এক ভিডিও’র মাধ্যমে পাকিস্তানি পরিচালক সইদ এহসান আলি জাইদি এবং এই ভারতীয় প্রযোজকের বিরুদ্ধে এ অভিযোগ এনেছেন। আজারবাইজানের বাকুতে শুটিং করতে গিয়ে তাকে সম্মুখীন হতে হয় এমনই এক ভয়াবহ অভিজ্ঞতার। ভিডিওতে রীতিমতো কাঁদতে দেখা গেছে তাকে। খুবই ভয় পেয়েছিলেন। মেহরীন জানান যে, হোটেলে প্রযোজক এবং পরিচালক যৌনকর্মীদের নিয়ে আসেন। এমনকি, তাকেও কুপ্রস্তাব দেন। মেহরীনের দাবি, তাদের প্রস্তাব না মানার জন্য চূড়ান্ত অপদস্থ হতে হয়েছিল তাকে। মেহরীন বলেন, বাকু পেঁৗঁছানোর পরই আমি প্রযোজক এবং পরিচালকের ব্যবহারে পরিবর্তন লক্ষ্য করি। যখনই ওদের প্রস্তাব আমি ফিরিয়ে দিই তখন থেকেই আমার সঙ্গে খারাপ ব্যবহার শুরু করেন তারা।

আমায় খেতে পর্যন্ত দেয়নি। আমি জানি না, ওরা কোন উদ্দেশ্যে আমায় এই আজারবাইজানে নিয়ে এসেছে। প্রথমে ভেবেছিলাম চুপ থাকবো। কিন্তু আর চুপ থাকা আমার পক্ষে সম্ভব নয়। প্রসঙ্গত, এখনো বাকুতেই আটকে আছে ওই অভিনেত্রী। শরীর অত্যন্ত খারাপ হয়ে গেছে। পাকিস্তানে ফেরার টিকিট পর্যন্ত তাকে দেননি প্রযোজক রাজ, এমনটাই দাবি মেহরীনের।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn