রাজধানীর উত্তরার হাজী ক্যাম্পে র‌্যাবের অস্থায়ী কার্যালয়ে আত্মঘাতী বোমার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে ওই হামলাকারী নিহত হয়েছে বলে জানা গেছে। হামলায় দুই র‌্যাব সদস্যও আহত হয়েছেন বলে জানা গেছে। তাদের সম্মিরিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরে আজম জানান, হামলায় একজনের মৃত্যুর খবর শুনেছি। তবে এ বিষয়ে বিস্তারিত জানি না।: নিহত ১আশকোনায় যে এলাকাটিতে এই ঘটনা ঘটেছে, তার কিছু দূরেই গত ডিসেম্বরে একটি জঙ্গি আস্তানা খুঁজে পেয়েছিল পুলিশ। সেদিন ওই আস্তানা থেকে বের হয়ে এক নারী আত্মসমর্পণের ভান করে আত্মঘাতী বিস্ফোরণ ঘটিয়েছিলেন। এতে তিনি নিহত হন। চট্টগ্রামের সীতাকুণ্ডে সন্দেহভাজন জঙ্গি আস্তানায় আত্মঘাতী বিস্ফোরণে নারীসহ পাঁচ জনের মৃত্যুর পর দিনই এই ঘটনা ঘটলো।

র‌্যাব সদস্যরা চ্যালেঞ্জ জানানোর পরই আত্মঘাতী বিস্ফোরণ ঘটায় হামলাকারী

রাজধানীর উত্তরার হাজী ক্যাম্পে র‌্যাবের অস্থায়ী কার্যালয়ে আত্মঘাতী বোমার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে ওই হামলাকারী নিহত হয়েছেন। হামলায় দুই র‌্যাব সদস্যও আহত হয়েছেন বলে জানা গেছে। তাদের সম্মিরিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। র‌্যাবের মুখপাত্র মুফতি মাহমুদ খান জানান, হাজি ক্যাম্পের ভেতরে র‌্যবের নির্মাণাধীন প্রধান কার্যালয়ের দেয়াল টপকে প্রবেশ করেছিল হামলাকারী ওই যুবক। এরপর র‌্যাব সদস্যরা তাকে চ্যালেঞ্জ করলে সে বিস্ফোরণ ঘটনায়। এতে তার মৃত্য হয়। এ সময় চ্যালেঞ্জ জানানো দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন। তিনি জানান, র‌্যাব সদস্যদের সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা দুজনই আশঙ্কামুক্ত। ঘটনার পর ওই এলাকা ঘিরে ফেলেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। আশেপাশের এলাকায় আরও কেউ আছে কিনা তা নিয়ে তল্লাশি চালাচ্ছে। আশেপাশে আর কোনো বিস্ফোরক আছে কিনা তা নিশ্চিতে বোম্ব ডিসপোজাল ইউনিট কাজ করছে বলে জানান মুফতি মাহমুদ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn