নাটোর শহরের বলারীপাড়া এলাকার হাজী নান্নু ম্যানশনের চতুর্থ তলায় ভাড়া থাকতেন সেই শিক্ষক দম্পতি। একটি ইউনিটে তারা থাকতেন। ওই বাড়ির নিরাপত্তা প্রহরী নিজাম উদ্দিন জানান, গতকাল সারা রাতে প্রায় তিন ঘণ্টা ওই ফ্ল্যাটে ছিলেন মামুন।নিরাপত্তা প্রহরী দাবি করেন, রাত ১১টার দিকে মোটরসাইকেল নিয়ে মামুন ফ্ল্যাটে আসে। এরপর রাত ২টা থেকে আড়াইটার দিকে হাসপাতালে কাজ আছে বলে মামুন চলে যায়। এরপর ভোর ৬টার দিকে আবার সে ফিরে আসে। এর প্রায় ৫ মিনিট পরে সে জানায় তার স্ত্রী আত্মহত্যা করেছেন।

এদিকে এলাকাবাসীরা জানান, তারা অনেকেই জানতেন না যে ওই ফ্ল্যাটে শিক্ষক-ছাত্র দম্পতি ভাড়া থাকে। তারা ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেন। নিহত শিক্ষকের কর্মস্থল গুরুদাসপুরের খুবজিপুর কলেজ। ঘটনাটিকে অপ্রত্যাশিত দাবি করে সুষ্ঠু তদন্তের জন্য পুলিশ প্রশাসনের প্রতি আহ্বান জানান কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবু সাঈদ। এ বিষয়ে জানতে চাইলে পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, সবদিকে বিবেচনা করে তদন্ত ও রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, রোববার (১৪ আগস্ট) সকাল ৭টার দিকে ওই ভাড়া বাসা থেকে শিক্ষক খায়রুন নাহারের (৪০) মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী কলেজছাত্র মামুন হোসেনকে আটক করেছে ডিবি পুলিশ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn