স্বঘোষিত ধর্মগুরু দোষী সাব্যস্ত হয়েছেন। জেলে গিয়েও নাকি ‘জামাই আদরে’ রয়েছেন। এদিকে তাঁর গ্রেফতারের জেরে জ্বলছে গোটা উত্তর ভারত। প্রাণ হারিয়েছেন তিরিশেরও বেশি মানুষ। আহত অন্তত দুই শতাধিক। পাঞ্জাব, হারিয়ানা দুই রাজ্যেরই একাধিক জায়গায় জারি ১৪৪ ধারা।  তবে এক ধর্ষকের জন্য এত হিংসা, এত হানাহানির প্রশ্নে সরব হয়েছে বলিউড। ফারহান আখতার, অনুপম খের, ঋষি কাপুর থেকে রাবিনা ট্যান্ডন, এষা গুপ্তা সকলেই শেয়ার করেছেন নিজেদের মতামত। কেউ আপনজনের সুস্থতার কামনা করেছে, আবার কেউ স্বঘোষিত ধর্মগুরু রাম রহিম সিংয়ের তুলোধোনা করেছেন।এদিকে রাম রহিমকে নিয়ে টুইট করতে গিয়ে বিপাকে পড়েন বলিউডের ‘জেন্টলম্যান’ সিদ্ধার্থ মালহোত্রা।  প্রথমে হারিয়ানাবাসীকে শান্ত থাকার অনুরোধ করে নেটিজেনদের রোষের শিকার হন অভিনেতা। পরে আবার সে টুইটের সাফাই দিয়ে তিনি বলেন, রায় দেওয়ার আগেই টুইট করেছিলেন তিনি।
টুইটারে সরব হয়েছেন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীরও। ধর্মগুরুকে কটাক্ষ করে তিনি লিখেছেন, ‘ধর্মীয় ব্যবসার আদর্শ উদাহরণ’।  তবে এ বিষয়ে সরাসরি মতামত প্রকাশ না করলেও হরভজন সিং জানিয়েছেন, ‘যে কোনও কাহিনিরই তিনটি সত্য থাকে। আপনার, তাদের ও সত্য। ’সত্য যে কী, সে বিষয়ে ভারতীয় দলের এই স্পিনার খোলসা করে না বললেও নেটিজেনদের অধিকাংশই ‘ধর্ষক’ ডেরা সাচা সওদা সংগঠনের প্রধানের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। অনেকেই তার কড়া শাস্তির দাবি জানিয়েছেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn