নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিত বিট এরিনা-২০১৭ এ লিডিং ইউনিভার্সিটির ইইই বিভাগ চ্যাম্পিয়ন হয়েছে। গত ১০-১৩ আগস্ট ২০১৭ তারিখে চারদিনব্যাপি অনুষ্ঠিত বিট এরিনা ইভেন্টের রোব ফাইট কনটেস্টে লিডিং ইউনিভার্সিটির টিম ‘মুড়ির ডিব্বা-২’ নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ’হাওমাও’ টিমকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। এতে ২য় রানার আপ টিমটিও ছিল লিডিং ইউনিভার্সিটির টিম ‘মুড়ির ডিব্বা-১’। প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সংগীত শিল্পী আঁখি আলমগীর। এসময় নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীন ও বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান উপস্থিত ছিলেন। ইভেন্টটি স্পন্সর করেন স্মার্ট টেকনোলজিস বি.ডি. লিমিটেড।

উল্লেখ্য, ইতোপূর্বে একই ইভেন্টে কোয়ার্টার ফাইনালে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) টিম ‘সাস্ট সুপার বোট’ ও চিটাগাং ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির ‘আর এম এ ইটি ভি ১.৪’-কে পরাজিত করে সেমিফাইনালে লিডিং ইউনিভার্সিটির দুটি টিম মুড়ির ডিব্বা-১ ও মুড়ির ডিব্বা-২ প্রতিযোগিতা করে মুড়ির ডিব্বা -২ জয়ী হয়। প্রতিযোগিতায় ব্র্যাক ইউনিভার্সিটি, আই ইউ বি, আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, নর্দার্ন বিশ্ববিদ্যালয়, চিটাগাং ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি, নর্থ সাউথ ইউনিভার্সিটি, এম আই এস টিসহ সর্বমোট ৩২টি টিম অংশগ্রহণ করে। লিডিং ইউনিভার্সিটির বিজয়ী ইইই বিভাগের শিক্ষার্থীরা হল আবু বক্কর সিদ্দিক, ইমতিয়াজ আহমদ প্রবাল, ফাহিম আহমদ হামীম ও হুমায়ুন রশীদ হিমেল। লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী বিজয়ীদেরকে অভিনন্দন জানিয়েছেন। লিডিং ইউনিভার্সিটির ইলেক্ট্রনিক্স ক্লাবের পক্ষ থেকেও বিজয়ীদেরকে অভিনন্দন জানানো হয়েছে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn