সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক বলেছেন, যুব গেমস তরুণ-তরুণীদের নিজেদের সুপ্ত প্রতিভা বিকাশের সুযোগ সৃষ্টি করে দিয়েছে। ভবিষ্যতে দেশীয় ও আন্তর্জাতিক ক্রীড়াঙ্গণেও তাঁরা নিজেদের ভূমিকা রাখতে সক্ষম হবে। বৃহস্পতিবার বিকেলে ময়মনসিংহ নগরীর সার্কিট হাউজ মাঠে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে ও ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় যুব গেমসের বিভাগীয় পর্যায়ের অনূর্ধ্ব-১৭ এর বাংলাদেশ যুব গেমস-২০১৮ এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।  সেনা প্রধান আরও বলেন, সফলতার সঙ্গে প্রথম জেলা পর্যায়ে এ প্রতিযোগিতাসম্পন্ন হওয়ায় এর সুফল প্রান্তিক পর্যায়ের তরুণ-তরুণীদের খেলাধূলার প্রতি আগ্রহ সৃষ্টি করবে।  পরে সেনা প্রধান ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থার জন্য বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের পক্ষ থেকে অতিরিক্ত ৫ লাখ টাকার অনুদান ঘোষণা করেন। 
ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘাটাইল ক্যান্টনম্যান্টের জিওসি মেজর জেনারেল সাজ্জাদুল হক, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, অতিরিক্ত ডিআইজি আক্কাস উদ্দিন ভূইয়া, ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ খলিলুর রহমান, ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, ময়মনসিংহ পৌরসভার মেয়র ইকরামুল হক টিট প্রমুখ। জেলা সার্কিট হাউজ মাঠ, স্টেডিয়ামসহ বেশ কয়েকটি ভেন্যুতে ১৪টি ইভেন্টে শেরপুর, জামালপুর, নেত্রকোনা ও ময়মনসিংহের চার জেলার ৩ শতাধিক খেলোয়াড় এতে অংশগ্রহণ করে। বাসস।
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn