বর্তমান সরকারের সফলতা ও উন্নয়নের সার্বিক চিত্র জনসম্মুখে তুলে ধরতে ও আওয়ামী সংগঠনের নেতাকর্মীদের দ্বিধা দ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধ ভাবে সংগঠনের পক্ষে কাজ করার আহবান জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক অ্যাড. হায়দার চৌধুরী লিটন। গত সপ্তাহ তিনি ধর্মপাশা উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রত্যন্ত এলাকায় ওয়ার্ড এবং ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে গিয়ে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় ও বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকা- ঘরে ঘরে পৌঁছে দিতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। অ্যাড. হায়দার চৌধুরী লিটন ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়নের বীর দক্ষিণ নতুন বাড়ী গ্রামের স্বাধীনতা যুদ্ধের অন্যতম সংগঠক জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি অ্যাড. খলিলুর রহমানের ছেলে। অ্যাড. হায়দার চৌধুরী লিটনের বাড়ি ধর্মপাশা উপজেলায় হলেও তিনি সুনামগঞ্জ শহরের উকিলপাড়া এলাকায় বসবাস করে আসছেন।
গত সোমবার ও বৃহস্পতিবার বিকেল পর্যন্ত তিনি ধর্মপাশা উপজেলার সেলবরষ, পাইকুরাটি, জয়শ্রী,ধর্মপাশা সদর ইউনিয়নের বিভিন্ন গ্রামে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে সাংগঠনিক বিষয়ে মতবিনিময় করেন এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে গিয়ে আওয়ামী লীগ মনোনীত নৌকার পক্ষে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান।
অ্যাড. হায়দার চৌধুরীর সাংগঠনিক সফরে তাঁর সঙ্গে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেনিয়ার হোসেন খান পাঠান, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক ও সেলবরষ ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. নূর হোসেন, সেলবরষ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আলা উদ্দিন শাহ, সাধারণ সম্পাদক বেনুয়ার হোসেন খান, পাইকুরাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক মাফিজ আলী, ধর্মপাশা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আরফান আলী, জয়শ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাধব চন্দ্র সরকার, আওয়ামী লীগ নেতা জহির উদ্দিন, শাহ ইকবাল, শাহ সাইফুল ইসলাম প্রমুখ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn