(প্রতীকী ছবি)

শহীদনূর আহমদঃ- সুনামগঞ্জ পৌর শহরের মধ্যবাজার এলাকায় দোকান থেকে সাগর চন্দ্র পাল (২৮) নামের এক যুবকের মহদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১০ মার্চ) বিকাল সাড়ে তিনটার দিকে সাগরের লাশ দোকানের সিলিং এ ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করে পুলিশ। নিহত সাগর জামালগঞ্জ উপজেলার বেহেলি ইউনিয়নের বেহেলি গ্রামের নিখিল চন্দ্র পালের ছেলে। তিনি শহরে মধ্যবাজার এলাকায় সপরিবারে ভাড়া বাসায় থাকতেন।

স্থানীয় জানা যায়, গেল দুই বছর ধরে শহরের মধ্যবাজার এলাকার সুচিত্র স্বর্ণ শিল্পালয়ের চাকরি করে আসছিলেন তিনি। পারিবারিক বিভিন্ন কারনে গেল ৬ মাস ধরে মানসিক সমস্যা দেখাদেয় সাগরের। এর জন্য একাধিকবার ডাক্তারের কাছেও নেয়া হয়েছিল তাকে। সাগরের পরিবার জানায়, দোকানে ঘুমানোর কথা বলে ঘটনার দিন দুপুর ২ টার দিকে খাবার খেয়ে বাসা থেকে বের হন তিনি। বিকালের দিকে দোকানে অন্যান্য কর্মচারীর দোকান ভেতর থেকে আটকানো দেখতে পায়। ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ ভেতরে প্রবেশ করে দোকানের সিলিং এর কাঠের সাথে সাগরের মরদেহ ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করা হয়। আত্মহত্যা খবর শুনে পরিবারের সদস্যরা কান্নায় ভেঙ্গে পড়েন। মানসিক কারনে আত্মহত্যার ঘটনা ঘটতে পারে বলে দাবি পরিবার ও স্বর্ণালয়ের মালিকের। ঘটনার খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পৌর মেয়র নাদের বখত।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, প্রাথমিকভাবে ঘটনাকে আত্মহত্যা হিসেবে দেখছে পুলিশ। তবে আত্নহত্যার পিছনে কোন রহস্য আছে কিনা তা উদ্ধারে কাজ করছে পুলিশ। ময়না তদন্তের জন্য মরদেহ সুনামগঞ্জ সরকারি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn