তাহিরপুর  :: তাহিরপুরে নিখোঁজের দুই দিন পর এক যুবকের লাশ ডোবার মধ্যে পাওয়া গেছে। নিহত যুবকের নাম আবুল মিয়া (২৮)। তিনি তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের সীমান্তবর্তী চাঁনপুর গ্রামের নিজাম উদ্দিনের ছেলে। বুধবার সকালে তাহিরপুর উপজেলার পাশ^বর্তী বিশ্বম্ভরপুর উপজেলার শক্তিয়ারখলা গ্রামের একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় বিশ্বম্ভপুর থানা পুলিশ শক্তিয়ারখলা গ্রামের মিলন, কালাম, আশরাফুল নামের তিনজনকে আটক করেছে। নিহতের বড় ভাই আবুল কালাম জানান, তার ভাই আবুল মিয়া মোটরসাইকেল ভাড়ায় চালাতেন। গত সোমবার সন্ধ্যার দিকে তাহিরপুর সদর বাজার থেকে যাত্রী নিয়ে বিশ্বম্ভপুর উপজেলার শক্তিয়ারখলা বাজারে যান। পরে রাত ৯টার দিকে শক্তিয়ারখলা গ্রামের কয়েকজন অজ্ঞাত ব্যক্তি তাকে মোবাইল ফোনে জানায় তার ভাইকে আটক করেছে তারা। কি কারণে আটক করা হয়েছে জানতে চাইলে তারা কোন কারণ জানাতে রাজি হয়নি। পরে রাতেই তিনি (কালাম) এলাকার কয়েকজনকে নিয়ে ঘটনাস্থলে গেলে তারা জানায় তার ভাই তাদের কাছ থেকে পালিয়ে গেছে।
আবুল কালাম আরো জানান, বিষয়টি স্থানীয়দের জানিয়ে তিনি বাড়িতে চলে আসেন। এরপর অনেক খোঁজাখুঁজি করেও আবুলের সন্ধান পাননি। আজ বুধবার সকালে শক্তিয়ারখলা গ্রামের একটি ডোবায় লাশ ভাসছে খবর পেয়ে পুলিশকে জানানো হয়। তিনি অভিযোগ করেন, তার ভাই আবুলকে পরিকল্পিতভাবে খুন করে ডোবায় ফেলে রাখা হয়েছে। কিছুদিন পূর্বে তার আরেক ভাই রাতের অন্ধকারে বারেকটিলার উপর থেকে মোটরসাইকেল নিয়ে পড়ে নিহত হন। বিষয়টি দুর্ঘটনা না হত্যা ছিল, তা নিয়ে এখন তাদের মনে সন্দেহ দেখা দিয়েছে। সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদিন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn