জ্বালানি তেল, বিদ্যুৎ ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি এবং ভোলা ও নারায়ণগঞ্জে বিএনপি নেতাদের হত্যার প্রতিবাদে সুনামগঞ্জে আয়োজিত মিছিলে বাধা দিয়েছে পুলিশ। শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে শহরের পুরাতন বাস স্টেশন থেকে সদর ও পৌর বিএনপির যৌথ উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ মিছিলটি বের হয়। পরে মিছিল নিয়ে নেতাকর্মীরা ট্রাফিক পয়েন্টের দিকে যেতে চাইলে কামারখালি এলাকায় বাধা দেয় পুলিশ। এরপর সেখানেই প্রতিবাদ সমাবেশ করেন নেতাকর্মীরা।

সমাবেশে বক্তারা বলেন, স্বৈরাচারী সরকারের বিদায় ঘণ্টা বেজে গেছে আর সময় নেই। তাদেরকে ক্ষমতা ছেড়ে পালাতে হবে। ক্ষমতায় টিকে থাকতে ভারত সফর করে লাভ নেই। বিএনপি নেতাকর্মীরা মৃত্যুকে ভয় পায় না। আন্দোলন করেই ক্ষমতা থেকে নামানো এ অবৈধ স্বৈরাচারী সরকারকে।

সদর উপজেলা বিএনপির সভাপতি আকবর আলীর সভাপতিত্বে ও পৌর বিএনপির সভাপতি অ্যাডভোকেট শেরেনূর আলীর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন, সাধারণ সম্পাদক এডভোকেট নূরুল ইসলাম, সহ-সভাপতি অ্যাডভোকেট মাসুক আলম প্রমুখ। 

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn