সুনামগঞ্জ:: কোন প্রকার বিনিময় মূল্য না নিয়েই পাঁচ বছরে ৮০ হাজার মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করে দিয়েছে সুনামগঞ্জের একটি স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন। এছাড়া প্রতিষ্ঠার পর থেকে ৫ হাজার ৩২০ জন রোগীকে রক্ত সংগ্রহ করে দিয়েছে সংগঠনটি।  আলো রক্তদান সমাজকল্যাণ সংস্থা নামের এই স্বেচ্ছাসেবী সংগঠনের পঞ্চম বর্ষপূর্তিতে আয়োজিত অনুষ্ঠানে এই তথ্য জানান বক্তারা।  সুনামগঞ্জের গোবিন্দগঞ্জ পয়েন্টে সংগঠনের সভাপতি মুহিবুর রহমান সুহানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান রাজুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য আব্দুস সহিদ মুহিত।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ছাতক উপজেলা সমাজসেবা কর্মকর্তা শাহ মোহাম্মদ শফিউর রহমান, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ সভাপতি মাসুম হেলাল, সাংবাদিক শামসুল কাদির মিছবাহ, শহীদনূর আহমেদ, রেজাউল করিম রেজা, ওবায়দুল হক মিলন, সংগঠনের উপদেষ্টা পঙ্কজ দত্ত।  সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আব্দুর রহমান রাজুর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন- সংগঠনের সহ সভাপতি মনোজকান্তি দাস পিংকু, যুগ্ম সম্পাদক আবেদ আলী, এম. জামাল আহমেদ, রুহুল আমিন শাওন, তারেক মাহমুদ, জুবায়ের আহমেদ, মদাদুল হক সদস্য, মিনহাজ আহমেদ, আব্দুল্লাহ আল হাসান প্রমুখ।

উপস্থিত কেন্দ্রীয় কমিটি, সুনামগঞ্জ সদর উপজেলা শাখা, জগন্নাথপুর উপজেলা শাখা, সিলেট জেলা, দোয়ারা বাজার উপজেলা শাখা, ছাতক উপজেলা শাখা র সকল সদস্য বৃন্দ।  অনুষ্ঠানে ১০ বারের অধিক স্বেচ্ছায় রক্তদাতা ১৪ জন সম্মাননা স্মারক প্রদান করে আলো রক্তাদান সমাজকল্যাণ সংস্থা।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn