আল-হেলাল : গত ১৬ জুন বুধবার রাত ১.১০টায় বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরন করেছেন শহরতলীর মাইজবাড়ি পশ্চিমপাড়া নিবাসী বীর মুক্তিযোদ্ধা আম্বর আলী। বৃহস্পতিবার বেলা ২ টায় নামাজে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় গ্রামের কবরস্থানেই দাফন করা হয় এই দেশপ্রেমিক বীর সেনানীকে। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরিফ আদনান,সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল হোসেন, কুরবান নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল বরকত,সদর উপজেলা কমান্ড এর সাবেক কমান্ডার আব্দুল মজিদ,বীর মুক্তিযোদ্ধা হায়দর আলী,বীর মুক্তিযোদ্ধা আং কাদের,বীর মুক্তিযোদ্ধা শহীদ মিয়া ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কাজী জাহানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

বীর মুক্তিযোদ্ধা আম্বর আলী কে দাফনের আগে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুর রহমানের প্রেরিত পুলিশের একটি প্রতিনিধি দল তাঁকে গার্ড অব অনার প্রদান করে। মৃত্যুকালে তিনি ৪ পুত্র,২ কন্যা ও স্ত্রীসহ অগনিত আত্মীয় স্বজন রেখে যান। পৃথক পৃথক বিবৃতিতে জাতীয় সংসদের হুইপ সুনামগঞ্জ সদর আসনের এমপি এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ,যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি নুরুজ্জামান চৌধুরী শাহী,যুক্তরাজ্যস্থ সুনামগঞ্জ প্রবাসী সমিতির সভাপতি ইমানুজ্জামান মহী,দৈনিক সুনামগঞ্জ প্রতিদিন পত্রিকার সম্পাদক  আহমদুজ্জামান হাসান,আমরা মুক্তিযোদ্ধার সন্তান সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি সাংবাদিক আল-হেলাল,সদর উপজেলা শাখার সহ-সভাপতি নুরুল আমিন,সাধারন সম্পাদক মোস্তাক আহমদ রোমেল,মুক্তিযোদ্ধার সন্তান সমবায় সমিতির সভাপতি মোঃ নজরুল ইসলাম,বীর মুক্তিযোদ্ধার সন্তান কিতাব আলী প্রমুখ মরহুম বীর মুক্তিযোদ্ধা আম্বর আলীর মৃত্যুতে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত মুক্তিযোদ্ধা পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। শুক্রবার বাদ জুমআ তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মসজিদে ও পারিবারিক পরিসরে বিশেষ মুনাজাত পরিচালনা করা হয় বলে জানান বীর মুক্তিযোদ্ধার জেষ্টপুত্র বাংলাদেশ পুলিশ সদস্য নাজমুল হোসাইন ও ছাদিকুর রহমান সোহাগ ভ্রাতাদ্বয়।

 

 

 

 

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn