সুনামগঞ্জ থেকে হত্যা মামলার ওয়ারেন্টভূক্ত একজন পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় সুনামগঞ্জ সদর থানা এলাকায় পরিচালিত এক অভিযানে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব- ৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।আটককৃত আসামীর মো. ইদ্রিস আলী উরফে ইউনুস (৩৫)। সে ছাতক উপজেলার দক্ষিণ বড়কাপন গ্রামের মৃত সময় আলীর ছেলে। র‌্যাব-৯ থেকে জানানো হয়েছে- সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জ জেলার সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে সুনামগঞ্জ জেলার সদর থানাধীন জাওয়া কাঁচা বাজারের রাস্তার উপর হতে সুনামগঞ্জ জেলার ছাতক থানার  হত্যা মামলা নং ০৪ তারিখ ০৩/১০/২০০৮ ইং জিআর এর ওয়ারেন্টভূক্ত এজাহার নামীয় আসামী ইউনুসকে আটক করতে সক্ষম হয় র‌্যাব-৯।
উল্লেখ্য যে, গত ২০০৮ সালে ১ অক্টোবর বড় কাপন মসজিদের জমি নিয়ে বিরোধের জের ধরে উক্ত আসামী ও তার সহযোগীরা বড় কাপন গ্রামের তহুর আলীর ছেলে বশির মিয়াকে (৩৫) ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে।গ্রেফতারকৃত ইদ্রিস আলীকে সুনামগঞ্জ জেলার ছাতক থানায় হস্তান্তর করা হয়েছে।
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn