পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামের মানুষের জীবনযাত্রার মান বৃদ্ধিতে নিরলসভাবে কাজ করছেন। তিনি গ্রামের পিছিয়েপড়া জনগোষ্ঠীকে এগিয়ে নিতে কাজ করেছেন। তারই নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের শাসনামলে গত ১৫ বছরে দেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। তিনি বলেন, গ্রামের মানুষের দরকার ভালো স্কুল, ভালো মাদ্রাসা, কলেজ, রাস্তাঘাট ।আমরা এসব কাজ করছি। বিএনপি বিভাদ সৃষ্টি করে ক্ষমতায় যেতে চায়। বিদেশীদের কাছে নালিশ করে। হরতাল, অবরোধ, বাসে আগুন দেয় রেললাইন উপড়ে ফেলছে। বিএনপির ডাকে মানুষের সাড়া নেই। তারা এখন শেষ খেলা শুরু করেছে মানুষকে বলছে ভোট না দিতে। তিনি জনগনকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে বলেন, ভোট না দিলে দেশ হুমকিতে পড়তে পারে। দেশের কল্যানের জন্য উন্নয়নের জন্য ভোট দিতে হবে।

তিনি সোমবার (১ জানুয়ারি) জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের রসুলগঞ্জ বাজারে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। পাটলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জমশেদ তালুকদার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনু মোহাম্মদ মতছির ও ছাত্রলীগ নেতা জসিম উদ্দিনের পরিচালনায় এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোরুজ্জামান, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক নোমান বখত পলিন,জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সিদ্দিক আহমেদ, জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজিদুর রহমান ফারুক,পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঙ্গুর মিয়া, যুক্তরাজ্য প্রবাসী আনা মিয়া প্রমুখ।

সভায় পরিকল্পনা মন্ত্রী আরও বলেন, বর্তমান সরকারের ধারবাহিক উন্নয়নের অগ্রযাত্রা এগিয়ে নিতে হলে আওয়ামী লীগকে পুনরায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে।ইনশাআল্লাহ এ ধারাবাহিকতা থাকলে আমরা একটি স্মার্ট সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে পারব। মন্ত্রী বলেন, আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় গেলে স্কুলে স্কুলে শিশুদের জন্য দুপুরের খাবার দেয়া হবে।সুনামগঞ্জ আর পিছিয়ে পড়া জেলা থাকবে না। শেখ হাসিনার নেতৃত্বে সুনামগঞ্জে অনেক কাজ হয়েছে। আগামীতে আরও অনেক কাজ হবে।পরে মন্ত্রী পাটলী ইউনিয়ন পরিষদের মার্কেটে পাটলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল হকের নেতৃত্বে নির্বাচনী সভায় যোগদান করেন।সন্ধ্যায় ভবেরবাজার ও ইকড়ছই গ্রামে সাবেক মেয়র মিজানুর রশীদ ভূঁইয়ার বাড়িতে উঠান বৈঠকে বক্তব্য দেন।  

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn