সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট ও সাধারণ সম্পাদক নোমান বখত পলিনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন জগন্নাথপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. নুরুল ইসলাম। রবিবার (২৮ মে) দুপুরে সুনামগঞ্জ শহরে জেলার নেতৃবৃন্দের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুক্তাদীর আহমদ মুক্তা।

প্রসঙ্গত, গত ২৫ মে অনুষ্ঠিত জগন্নাথপুর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি  নুরুল ইসলাম নৌকা প্রতীকে ২২ হাজার ১৩২ ভোটে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী তালহা আলম কাপ পিরিচ প্রতীকে ১১ হাজার ২০৩ ভোট পান।

২০২২ সালের ২ নভেম্বর জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি  মো. আকমল হোসেন নির্বাচিত হন। ২৬ ডিসেম্বর তিনি মৃত্যুবরণ করলে চেয়ারম্যান পদে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে ২৫ মে ভোটগ্রহণের দিন ঠিক করে নির্বাচন কমিশন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn