বার্তা ডেক্সঃঃকাজের স্বীকৃতিস্বরূপ সুনামগঞ্জ জেলা প্রশাসনের ‘মিডিয়া সেল এওয়ার্ড ২০২০’ অর্জন করেছেন জেলা প্রশাসকের গোপনীয় সহকারী পিন্টু চন্দ্র দাস। জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের উদ্যোগে এই এওয়ার্ড চালু করা হয়েছে। বৃহস্পতিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পিন্টু চন্দ্র দাশের হাতে স্মারক ও সনদপত্র তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শরীফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. জসীম উদ্দিনসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

‘মিডিয়া সেল এওয়ার্ড ২০২০’ অর্জনকারী পিন্টু চন্দ্র দাশ তার অনুভূতি প্রকাশ করে বলেন, কাজের স্বীকৃতি পেতে কার না ভাল লাগে। জেলা প্রশাসন, সুনামগঞ্জের আয়োজনে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ স্যারের উদ্যোগে আমাকে মিডিয়া সেল এওয়ার্ড-২০২০ প্রদান করায় আমি জেলা প্রশাসক স্যারসহ সকল অতিরিক্ত জেলা প্রশাসক ও অন্যান্য স্যারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। কর্মক্ষেত্রে সর্বদা সহযোগিতার জন্য প্রিয় সহকর্মীদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ স্যারের এই আন্তরিকতা আমি কখনো ভুলব না।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn