সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের মঙ্গলকাটা বাজারে ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকিংয়ের চুরি যাওয়া ৯ লাখ টাকার মধ্যে পাঁচ লাখ ৯৪ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত দুজনকে আটক করেছে পুলিশ। রোববার (২৮ মে) দুপুরে সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ সংবাদ সম্মেলনে চুরির টাকা উদ্ধার ও দুজনকে আটকের বিষয়ে সংবাদমাধ্যমকে জানান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বৃহস্পতিবার (২৫ মে) রাতে সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের মঙ্গলকাটা বাজারে অবস্থিত মোহাম্মদ আলীর মালিকানাধীন ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকিং থেকে সাড়ে ৯ লাখ টাকা, একটি ল্যাপটপ ও সিসি ক্যামেরার ভিডিআর চুরি হয়। পরে ২৭ মে রাতে বিশেষ অভিযান পরিচালনা করে এজেন্ট ব্যাংকিংয়ের কর্মচারী সোহেলকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদে তিনি চুরির বিষয়টি স্বীকার করেন।

পরে এ ঘটনায় জড়িত আলী আজগরকে আটক করে পুলিশ। তাদের দেওয়া তথ্য অনুযায়ী সোহেল রানার নির্মাণাধীন বাড়ির মাটির নিচ থেকে পাঁচ লাখ ৯৪ হাজার টাকা ও একটি ল্যাপটপ উদ্ধার করে পুলিশ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn