ঠাকুরগাঁও সদর উপজেলার ইয়াকুবপুর এলাকায় ২০ টাকা নিয়ে শুরু হওয়া বাকবিতণ্ডার জের ধরে এক নারী খুন হয়েছেন। ওই নারীর নাম হোসনেআরা (৫৫)। রবিবার রাত ১১ টায় এ ঘটনা ঘটে। আব্দুর রাজ্জাক ও তার স্ত্রী হোসনেআরা একটি মুদি দোকান করে সংসার চালান। একই এলাকার গিয়াস উদ্দিনের ছেলে ইসমাইল হোসেন (২২) দোকানটিতে ২০ টাকা বাকি রেখেছিলেন।

রবিবার রাত ১১ টায় ইসমাইল দোকানে কিছু কিনতে গেলে রাজ্জাকের স্ত্রী পূর্বের ২০ টাকা পরিশোধ করতে বলেন। এ নিয়ে ইসমাইলের সঙ্গে তাদের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ইসমাইল ও রাজ্জাকের মধ্যে হাতাহাতি শুরু হয়। এ সময় রাজ্জাকের স্ত্রী এগিয়ে আসলে ইসমাইল লাঠি দিয়ে তার মাথায় আঘাত করেন। স্থানীয় লোকজন হোসনেআরাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ইসমাইলকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে। এ ঘটনায় নিহতের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn