আল-হেলাল : সুনামগঞ্জ জেলায় মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমন মোকাবেলায় কর্মহীন অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খাদ্যসামগ্রী প্রদান করেছে সুনামগঞ্জ জেলা পরিষদ।

৬মে বৃহস্পতিবার দুপুর ১২টায় সুনামগঞ্জ স্টেডিয়ামে ৫০০ জন অতিদরিদ্র,অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে চাল ডাল তেল লবন ইত্যাদি খাদ্যসামগ্রী এবং সাবান, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজারসহ কোভিড ১৯ সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

খাদ্যসামগ্রী প্রদান করেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নুরুল হুদা মুকুট ও জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দা শমসাদ বেগম। এসময় জেলা জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক এড. আজাদুল ইসলাম রতন, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর, জেলা পরিষদের হিসাব রক্ষক বিমলেন্দু রায়, অফিস সহকারী আব্দুল মতিন, কপিল কিষণ তালুকদার, আবুল কালাম আজাদ, ফজলুল হক ও কামাল হোসেনসহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন, প্রয়োজনে একবেলা খেয়ে থাকবো। তারপরও এই দেশের কোন মানুষকে না খেয়ে মরতে দেবোনা। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশেই আমরা সুনামগঞ্জ জেলা পরিষদ ঈদুল ফিতর উপলক্ষে কিছু অসহায় মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করেছি। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ ও সাফল্য কামনা করেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn