করোনার টিকা নিচ্ছেন সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ।

বার্তা ডেক্সঃঃসুনামগঞ্জে জনপ্রতিনিধি, ডাক্তার-নার্স, প্রশাসনের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, সাংবাদিকসহ নানা শ্রেণিপেশার মানুষকে টিকা প্রদানের মাধ্যমে করোনাভাইরাসের টিকাদান কার্যক্রম চালু হয়েছে। রোববার (৭ ফেব্রুয়ারি) সকালে সদর হাসপাতালের টিকাদান কেন্দ্রে এই কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু করে জেলা স্বাস্থ্য বিভাগ।

নিজ সংসদীয় এলাকার জনগণকে উৎসাহিত করতে পূর্বঘোষণা অনুযায়ী প্রথম টিকা গ্রহণ করেন সুনামগঞ্জ-৪ সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ। টিকা নেওয়ার পর তিনি বলেন, ‘করোনা ভ্যাকসিন নিয়ে মানুষের মাঝে অনেক ধরনের বিভ্রান্তি আছে, বিভ্রান্তিকর বক্তব্য আছে, এ কারণে আমি একজন সংসদ সদস্য হিসেবে আমার নির্বাচনী এলাকার মানুষকে উৎসাহিত করতে করোনা ভ্যাকসিন নিজের শরীরে গ্রহণ করেছি। আমি আমার নির্বাচনী এলাকার মানুষকে বলতে চাই, এই ভ্যাকসিন নিয়ে বিভ্রান্ত হওয়ার কোন কারণ নেই। এটি অত্যন্ত নিরাপদ একটি ভ্যাকসিন। তাই আপনাদের প্রতিনিধি হিসেবে আমি প্রথম আমার শরীরে এটি গ্রহণ করেছি। নিজে ও পরিবারকে বাঁচাতে আমার নির্বাচনী এলাকার মানুষ যেন এই ভ্যাকসিন গ্রহণ করেন সেই আহ্বান জানাচ্ছি।’ একই সময় অন্য একটি বুথে টিকা নেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। পরবর্তীতে জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল, জেলা বিএমএর সভাপতি মুক্তিযোদ্ধা ডা. আব্দুল হাকিম, সদর হাসপতালের আবাসিক চিকিৎসক ডা. রফিকুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা মালেক হুসেন পীর প্রমুখ করোনা টিকা গ্রহণ করেন।

সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামসউদ্দিন জানান, প্রথম ধাপে সুনামগঞ্জে ৮৪ হাজার ডোজ করোনাভাইরাসের টিকা এসেছে। দুই দফায় এই টিকা ৪২ হাজার মানুষকে প্রদান করা হবে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn