সিলেট : বাংলাদেশ হিন্দু পরিষদ হিন্দু যুব পরিষদ ও হিন্দু ছাত্র পরিষদ সিলেট জেলা ও মহানগর ও সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে ধর্মপাশা জামালগঞ্জ তাহিরপুর মধ্যনগর সুনামগঞ্জের ১ আসনের সাংসদ মোয়াজেম হোসেন রতন এর বড় ভাই পাইকরাটী বাজারে স্থানীয় হাজী মাসুদ ও তার ছেলে সাগর কর্তৃক বিকাশ রঞ্জন সরকারের উপর বর্বরোচিত হামলার বিচার এবং পরবর্তীতে বিকাশ রঞ্জন সরকারকে শারীরিক ভাবে নির্যাতন ও মালাউন বলে গালি দিয়ে হিন্দু ধর্মকে অবমাননা করার প্রতিবাদে সিলেটে মানববন্দন পালিত হয়েছে।

সোমবার (১০ মে) সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এই প্রতিবাদ সমাবেশ এবং মানববন্দন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ হিন্দু যুব পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি অমর চক্রবর্ত্তীর সভাপতিত্বে ও সাংঠনিক সম্পাদক সেন্টু রঞ্জন করের সঞ্চালনায় উক্ত মানবন্দনে বক্তব্য রাখেন, বাংলাদেশ হিন্দু পরিষদের সহ সভাপতি দিপক রায় দীপু, যুগ্ম সাধারন সম্পাদক প্রবাল দেবনাথ অপু,সিলেট হিন্দু আইনজীবী পরিষদ এর সভাপতি বিকাশ রঞ্জন অধিকারী। এসময় উপস্থিত ছিলেন, হিন্দু যুব পরিষদ সিলেট জেলার সভাপতি নিপু দাস, সাধারণ সম্পাদক বিপ্লব কুমার পাল ,যুগ্ম সাধারন সম্পাদক রাজন রায় চৌধুরী, হিন্দু যুব পরিষদ সিলেট মহানগর এর অন্যতম নেতা বিভূ দাস ,সিলেট জেলা ছাত্র পরিষদ সাধারন সম্পাদক সানু দেবনাথ সানি , মহানগর ছাত্র পরিষদের সভাপতি বিমল অধিকারী, সহ- সভাপতি রতন মলিক সিন্টু প্রমুখ।

বক্তারা বিকাশ রঞ্জন সরকারের উপর বর্বরোচিত হামলার বিচার এবং পরবর্তীতে তার উপর দায়েরকৃত সাজানো মিথ্যা মামলার প্রত্যাহারের প্রতিবাদ জানান। বাংলাদেশ হিন্দু পরিষদ,হিন্দু যুব পরিষদ, হিন্দু ছাত্র পরিষদ সিলেট জেলা ও মহানগর এবং সুনামগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দরা বলেন,ব্যাংক কর্মকর্তার উপর হামলাকারীদের গ্রেফতার না করলে আমরা আরো কঠোর থেকে কঠোরতর কর্মসুচি দিতে বাধ্য হবো।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn