সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, অর্থনৈতিকভাবে দেশ এগিয়ে যাচ্ছে। এ দেশকে আরো সমৃদ্ধ করতে হবে। ২০২১ সালে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করার সময় আমরা বাংলাদেশকে মধ্যম আয়ের দেশ এবং ৪১ সালে উন্নত সমৃদ্ধ দেশে পরিণত করবো। এ জন্য সবাইকে কাজ করতে হবে। মঙ্গলবার সকালে শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তনে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সমাজসেবা কর্মকর্তা কোহিনুর সুলতানা ও শাহ মোহাম্মদ শফিউর রহমানের যৌথ পরিচালনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম। বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবিবুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, আব্দুল হাশিম, বিশিষ্ট সমাজসেবক নুরুল হক, নারীনেত্রী শীলা রায়, ডা. আবুল কালাম, জেলা মহিলা সংস্থার সভাপতি ফৌজি আরা বেগম শাম্মী, সুনামগঞ্জ অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক মিজানুল হক সরকার, তাজুল ইসলাম তারেক, জেলা হিজড়া সংঘ কমিটির সাধারণ সম্পাদক আবু সাইদ স্বর্ণালী, জাহাঙ্গীর আলম, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাবাজ হোসেন এমরান প্রমুখ। সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক খান মোতাহার হোসেন।
আলোচনা সভা শেষে সমাজসেবা কার্যালয়ের আয়োজনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে আয়োজন করা হয়। এর আগে বেলুন উড়িয়ে দিবসটির উদ্বোধন করেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ ও অতিথিরা। উদ্বোধনের পরেই শহরে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn