অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, আমি আপনাদের পরিচয়ে পরিচিত। আমি আপনাদের সন্তান। আপনাদের ভাগ্য উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনা, রাষ্ট্রপতি আব্দুল হামিদসহ আওয়ামী লীগের সিনিয়র নেতাদের সুনামগঞ্জে এনে আপনাদের দুঃখ-দুর্দশার কথা বলতে পেরেছি।  ভাটির জনপদের মানুষের ভাগ্যের উন্নয়ন করা হলো আমার কাজ। আমি তাদের পরিচয়ে গর্ববোধ করি। তিনি বলেন, iজননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিগত ৮ বছরে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। আওয়ামী লীগ সরকার দেশকে মাধ্যম আয়ের দেশে পরিণত করার দ্বারপ্রান্তে পৌঁছে দিয়েছে। দেশের প্রতিটি গ্রাম বিদ্যুতের আলোয় আলোকিত করেছেন। দেশে এখন অবিশ্বাস্য পরিবর্তন হয়েছে। গ্রামীণ জনপদে জনগণের জন্য নতুন নতুন সেতু, কালভার্ট, রাস্তা-ঘাট নির্মাণ করা হচ্ছে। গ্রামের উন্নয়ন হলে গ্রাম ও শহরের মধ্যে কোন পার্থক্য থাকবে না। বর্তমান শেখ হাসিনার সরকার এসব করছে শুধুমাত্র দেশ ও জনগণের উন্নয়নে। প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি আরো বলেন, আমি এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি। মুক্তাখাই ব্রিজ থেকে শুরু করে শিমুলবাক ইউনিয়নের প্রতিটি গ্রামে রাস্তা-ঘাট, নলকূপসহ সার্বিকভাবে ব্যাপক উন্নয়ন করেছি। প্রান্তিক চাষীদের বিনামূল্যে সার-বীজ ও নগদ টাকা কৃষকের ব্যাংক একাউন্টে প্রদান করার ব্যবস্থা করেছি। চলতি বছরে হাওরে কৃষকদের নিয়ে বাঁধ মেরামতের ব্যবস্থা করেছি।  আগামীতে আমি বেঁচে থাকলে নির্বাচনে নৌকা আমিই পাবো। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের মনোনয়ন আমাকেই দেবেন। তাই নৌকা প্রতীক নিয়ে আপনাদের কাছে আসব।
বৃহস্পতিবার বিকেলে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নের তেরহাল গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তেরহাল গ্রামের মাঠে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গ্রামের প্রবীণ ব্যক্তি আলকাব উদ্দিন। প্রধান অতিথির বক্তব্যে এমএ মান্নান এমপি আরো বলেন, নির্বাচন আসছে, সবাইকে সজাগ থাকতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে প্রমাণ করতে হবে দেশের মানুষের জন্য কাজ করলে দেশের মানুষ তার প্রতিদান দেয়। সবাইকে বুঝতে হবে, কে কার বন্ধু, আওয়ামী লীগ সরকার আপনাদের বন্ধু। নির্বাচনকে কেন্দ্র করে অনেকেই আসবেন আপনাদের কাছে রাতের আঁধারে। এসে বলবেন, আমি ওমুকের ছেলে, আমি তমুকের ছেলে। এসব কথায় কান দিবেন না। দেশের কল্যাণে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। সিলেট মহানগর আওয়ামী যুবলীগ নেতা ও শিমুলবাক ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান জিতু’র পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়র মোয়াজ্জেম হোসেন রতন এমপি। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জিএম অখিল কুমার সাহা, উপজেলা নির্বাহী অফিসার মো. হারুন অর রশীদ, দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী, জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী তহুর আলী, মাওলানা আব্দুল কাইয়ূম, সাধারণ সম্পাদক আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন, জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাড. মো. বোরহান উদ্দিন দোলন, সহ-সভাপতি জুবেল আহমদ, ত্রাণ বিষয়ক সম্পাদক শাকির আহমদ, জেলা কৃষক লীগের সদস্য সাব্বির আহমদ, জেলা ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম শিপন প্রমুখ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn